Anurager Choya: মুখ থেকে রক্ত, দীপার হাতে সময় খুব কম! তবে কি আর দেখা হবে না সূর্য-দীপার? আসছে সবথেকে টানটান এপিসোড

এই মুহূর্তে স্টার জলসার যে কটি ধারাবাহিক দর্শকের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে তার মধ্যে অন্যতম হলো ‘অনুরাগের ছোঁয়া’। এটি শুরুর প্রথম থেকেই দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। বিশেষ করে এই ধারাবাহিকের নায়ক নায়িকা অর্থাৎ সূর্য এবং দীপার জুটিকে বেশ পছন্দ করে দর্শক। কিন্তু বর্তমানে ধারাবাহিকের প্লট অনেকটাই পরিবর্তন হয়ে গেছে। এখন সূর্য এবং দীপা ভুল বোঝাবুঝির কারণে একে অপরের থেকে অনেকটা দূরে চলে গেছে।

ধারাবাহিকে বেশ কয়েক বছরের লিপ এসেছে। আর সেই লিপ আসার পরে দেখা গেছে সূর্য এবং দীপার দুই মেয়ে অনেকটাই বড় হয়ে গেছে। এক মেয়ে সোনা যে থাকে সূর্যর কাছে আর আরেক মেয়ে রুপা যে থাকে দীপার কাছে। কিন্তু ঘটনাচক্রের তারা দুজন এখনো সামনাসামনি হয়নি অর্থাৎ দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করে বসে রয়েছে কবে সূর্য এবং দীপা একে অপরের মুখোমুখি হবে। কিন্তু তাদের দুই মেয়ে তাদের দুজনের সামনে এসেছে কিন্তু তারা জানে না তারা তাদেরই সন্তান তারা।

অর্থাৎ রুপার সঙ্গে সূর্যর দেখা হয়েছে এবং বন্ধুত্বও বেড়েছে সেই সঙ্গে সম্প্রতি দেখা গেছে সোনার সঙ্গেও দীপার দেখা হয়েছে সে আদর করে তাকে খাইয়ে দিয়েছে। যার ফলে তারা দুজনও একে অপরের অনেক কাছাকাছি এসে গেছে। দর্শক মনে করছে এবার এই দুই মেয়ের জন্যই হয়তো সূর্য এবং দীপা আবার একে অপরের কাছাকাছি আসবে। কিন্তু উল্টোদিকে দীপার শরীর দিন দিন বেশি খারাপ হয়ে যাচ্ছে।

May be an image of 1 person and standing
এতদিন তার শুধু কাশি হচ্ছিল এবার সেই কাশির সাথে সাথে রক্ত উঠছে। কিন্তু সে এখনো কোনো ডাক্তার দেখিয়ে ওঠেনি রুপা তাকে বারবার বলছে ডাক্তারের কাছে যাওয়ার জন্য কিন্তু সে অবহেলা করছে। সম্প্রতি একটি পর্বে দেখা গেছে যে দীপা এবং রুপা দুজনে মিলে একটি অটো করে যাচ্ছে আর উল্টো দিক থেকে সূর্য তার গাড়ি নিয়ে আসছিল এমন সময় সে যখন সেই অটোর কাছে আসে তখনই দীপা সেই অটো থেকে নেমে যায়। যার জন্য তাদের আর দেখা হয় না।

May be an image of 1 person and outdoors
তাই এবার দর্শকরা চিন্তায় পড়ে গেছে যে দিন দিন দীপার শরীর আরো খারাপ হচ্ছে। তার হাতে সময় কমে আসছে। কিন্তু বার বার একে অপরের সঙ্গে দেখা হতে হতেও হচ্ছে না দীপা এবং সূর্যর। কবে তাদের দুজনের একসঙ্গে দেখা হবে আর তাদের মধ্যে ভুল বোঝাবুঝি মিটবে! তাই নিয়ে সোশ্যাল মিডিয়ায় বারবার প্রশ্ন তুলছে দর্শকরা সেইসঙ্গে দীপার স্বাস্থ্য নিয়েও চিন্তিত হয়ে পড়েছে তারা। তাই এবার দেখার, কবে আবার দীপা এবং সূর্য মুখোমুখি হয়!

Back to top button