Bangla Serial

Mithai-Sid: টলিউডে নতুন সিনেমার প্রস্তাব মিঠাই-উচ্ছে বাবুকে! সোনামণিও পারলো না এদিকে খড়ির পর এবার সিনেমায় নামতে চলেছে সৌমীতৃষা!

বর্তমানে জি বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘মিঠাই’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে। তাদের দুজনের জুটি প্রথম থেকেই দর্শক দারুন পছন্দ করেছে। সেই সঙ্গে এই ধারাবাহিকের জনপ্রিয়তাও দিন দিন বৃদ্ধি পেয়েছে। বর্তমানে টিআরপি তালিকায় এই ধারাবাহিকের পয়েন্ট কম থাকলেও দর্শকদের কাছে জনপ্রিয়তা কিছু কম নয়।

কিন্তু ধারাবাহিক নির্মাতারা প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছে যে টিআরপি তালিকাতে আবার একবার শীর্ষস্থান দখল করার। তাই জন্যে একের পর এক নতুন টুইস্ট নিয়ে আসছে গল্পে। কিছুদিন আগেই গল্পে মিঠাই মারা গেছে এমনটাই দেখানো হয়েছে। আর সেই মৃত্যু রহস্য বার করার চেষ্টা করে যাচ্ছে সিদ্ধার্থ। সেই সঙ্গে মিঠাইয়ের মৃত্যুটা যে কোন সাধারণ দুর্ঘটনা ছিল না সেটাও বুঝতে পেরেছে সিদ্ধার্থ, তার মতে মিঠাইকে খুন করা হয়েছে। যার জন্য সে প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছে।

কিন্তু কোনো রহস্যের কিনারা পাচ্ছে না। এর মধ্যে কিছুদিন আগে একটি প্রমোতে দেখা গিয়েছিল মিঠাই যেখানে মারা গিয়েছিল সেখানে সিদ্ধার্থর সঙ্গে দেখা হয়েছে মিঠাইয়ের। তাই দেখে দর্শকরা উৎসাহী হয়ে পড়েছিল। সেই পর্ব যখন টিভির পর্দায় দর্শক দেখল সেখানে দেখা গেল মিঠি, মিঠাই সেজে তার খুনিদের ধরার জন্য সিদ্ধার্থকে সাহায্য করছে। কিন্তু সেই দৃশ্যতে দর্শকদের মত সিদ্ধার্থ নিজেও কনফিউজ হয়ে গিয়েছিল মিঠি এবং মিঠাই এর মধ্যে।

যা দেখে দর্শকরা হিন্দির জনপ্রিয় সিনেমা ‘ওম শান্তি ওম’ এর সঙ্গে তুলনা করেছে। কেউ কেউ আবার পরিচালক রাজ চক্রবর্তীর কাছে আবেদন করেছে যে কখনো তিনি যদি সেই সিনেমার রিমেক করেন তাহলে এই দুই অভিনেতা অভিনেত্রীকে কাস্ট করা হোক। আবার অন্য এক অনুরাগীর আবদার যে পরিচালক অভিজিৎ সেন যিনি জি বাংলার ‘সারেগামাপা’ এবং ‘ডান্স বাংলা ডান্সের’ পরিচালনায় কাজ করেন এবং সেই সঙ্গে ‘প্রজাপতি’ ও ‘টনিক’ এমন জনপ্রিয় ছবি দর্শকদের উপহার দিয়েছেন তার পরিচালনায় যেন আদৃত এবং সৌমিতৃষাকে কাজ করতে দেখা যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button