Ganthchora-Jagaddhatri: জগদ্ধাত্রী বেঙ্গল টপার হলেও টিআরপিতে দূরত্ব কমছে গাঁটছড়ার সঙ্গে! খুব তাড়াতাড়ি টপে উঠে আসছে খড়ি-ঋদ্ধি ম্যাজিক! হিসেব দেখিয়ে দিলো “খড়িদ্ধি” ভক্তরা

আজকে বেরিয়েছে বাংলা টেলিভিশনের টিআরপি লিস্ট। যেখানে সম্প্রতি কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করছে জি বাংলার ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। কিন্তু গত সপ্তাহের তুলনায় এই সপ্তাতে বেশ অনেকটাই পয়েন্ট কমে গেছে এই ধারাবাহিকের। সেই তুলনায় ওই একই স্লটে স্টার জলসার ধারাবাহিক ‘গাঁটছড়া’ অনেকটা উপরে উঠে এসেছে। যার জন্য এবার তার ভক্তরা বেজায় খুশি।

ফের জমে উঠেছে 'গাঁটছড়া'! কানামাছি খেলতে গিয়ে আরও কাছাকাছি ঋদ্ধি-খড়ি, উত্তেজিত দর্শকরা
প্রসঙ্গত একটা সময় ‘মিঠাই’কে টক্কর দিত অভিনেতা গৌরব চ্যাটার্জী এবং অভিনেত্রী সোলাঙ্কি রায় অভিনীত ধারাবাহিক গাঁটছড়া। একেবারে অন্য ধরনের একটি গল্প নিয়ে তৈরি হওয়ায় এই সিরিয়াল দর্শকের কাছে দারুন জনপ্রিয়তা অর্জন করেছিল। সেই সঙ্গে খড়ি ঋদ্ধির জুটি দর্শকদের মন জয় করে নিয়েছিল। কিন্তু তারপরে তার টিআরপি অনেকটা কমে যায়।

Gaatchora - Watch Episode 280 - Khori, Riddhiman Fly Kites on Disney+ Hotstar
যার জন্য বর্তমানে ধারাবাহিকের গল্পের ট্র্যাক অনেকটাই পরিবর্তন হয়ে গেছে। এখন ধারাবাহিকে মুখ্য চরিত্র খড়িকে আর দেখা যায় না কিন্তু তার মত দেখতে আরেকজন এসেছে যার নাম ইশা। তবে তাদের মুখের মিল থাকলেও কথাবার্তা চালচলন সবকিছুই আলাদা। আর সেই ট্র্যাক আবার টিআরপি তালিকায় ভালো ফল নিয়ে আসছে গাঁটছড়ার।

প্রসঙ্গত এমনটাই অনুমান করেছিল ভক্ত সহ ধারাবাহিক নির্মাতারা। তাই জন্যই একেবারে পরিবর্তন করে দেওয়া হয়েছিল গল্পকে। আর সেই ফল পেয়েছে সকলে। এই সপ্তাহে গাঁটছড়ার টিআরপি পয়েন্ট ৭.২। যা আগের সপ্তাহ থেকে অনেকটাই ভালো। উল্টো দিকে জগদ্ধাত্রীর বেশ কিছুটা পয়েন্ট কমে গেছে। গত সপ্তাহে জগদ্ধাত্রীর পয়েন্ট ছিল ৯.২ আর এই সপ্তাহে জগদ্ধাত্রীর পয়েন্ট ৮.৯।

তাই এবার সোশ্যাল মিডিয়ায় ভক্তরা বলছে আবার নিজের জায়গায় ফিরে আসবে গাঁটছড়া। আস্তে আস্তে ‘অনুরাগের ছোঁয়া’কে ছাড়িয়ে আবার শীর্ষস্থান দখল করে নিতে পারে এই ধারাবাহিক। ভক্তদের মত জগদ্ধাত্রীতে জ্যাস সান্যাল এর ম্যাজিক কিছুদিন চললেও আবার খড়ি ঋদ্ধি ম্যাজিক ফিরে আসছে। আর সেখানে ঠাই পাবে না কোন ধারাবাহিক। আর তার সূত্রপাত হয়ে গেল এই সপ্তাহের টিআরপি তালিকায়।

Back to top button