Meyebela: পুরোই সাইকো মাসি! ছেলে ডোডোর বিয়ের পরেও অন্য মেয়ের সঙ্গে প্রি ফুলসজ্জা করাতে আদাজল খেয়ে লেগেছে বিথী! “অসহ্যকর চরিত্র”, বলছে দর্শক

দীর্ঘদিন পর বাংলা সিরিয়ালে এন্ট্রি নিয়েছেন তুখোড় অভিনেত্রী রূপা গাঙ্গুলী(Rupa Ganguly)। দীর্ঘ পাঁচ বছর পর্দা থেকে দূরে ছিলেন তিনি। রাজনীতির অঙ্গন ছেড়ে ফের অভিনয় দুনিয়ায় ফিরেছেন তিনি। স্টার জলসায় নতুন শুরু হওয়া ধাবাবাহিক ‘মেয়েবেলা’র(Meyebela) হাত ধরে কামব্যাক করেছেন এই অভিনেত্রী। নায়কের মায়ের চরিত্রে রূপা গঙ্গোপাধ্যায় অভিনয় করলেও এখানে নায়ক নয়, ছেলের বৌয়ের সঙ্গে শাশুড়ির সম্পর্কের রসায়ন দেখানো হচ্ছে।

রূপা গাঙ্গুলীর বৌমা অর্থাৎ মৌ’এর চরিত্রে এই ধারাবাহিক অভিনয় করছেন, খেলাঘর’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী পূর্ণা অর্থাৎ অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। নায়কের ভূমিকা অভিনয় করছেন অভিনেতা অর্পণ ঘোষাল যিনি ডোডো নামে দারুন পরিচিতি পেয়েছেন। আর তাঁর প্রেমিকার চরিত্রে অভিনয় করছিলেন টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ দেবপর্ণা পাল চৌধুরী। পর্দায় চিনি চাঁদনী নামে পরিচিত। পজেটিভ চরিত্রে অভিনয়ের জন্য সুনাম রয়েছে এই অভিনেত্রীর।

এই ধারাবাহিক শুরুতেই দেখা যায় ডোডো’র সঙ্গে চাঁদনীর ১২ বছরের দীর্ঘ প্রেম পরিণতি পেতে চলেছে। আর সেই বিয়ের আবহে ভেসে আসে দুঃসংবাদ। স্থানীয় গুন্ডাদের জন্য বিপদে পড়ে ডোডো। তার কন্সট্রাকশনে কাজ করা দু’জন শ্রমিকের অ্যাক্সিডেন্ট ঘটানো হয়! ফাঁসানো হয় ডোডোকে। এই বিপদ থেকে বাঁচতে তাঁকে ২ কোটি টাকা দিতে হবে। অর্থ সঠিক সময়ে জোগাড় করতে না পেরে মৌ-এর চালাক মেসোমশাইয়ের ফাঁদে পড়ে মৌ বিয়ে করতে রাজি হয় ডোডো।

উল্লেখ্য, এই বিয়ে করবে একেবারেই রাজি ছিল না মৌ। কিন্তু পরিস্থিতি তাঁদের দুজনকেই বাধ্য করে এই কাজে। অন্যদিকে কোনও অতীতের ঘটনার কারণে মৌকে দুচোখে সহ্য করতে পারেনা বিথী। কিন্তু ডোডো ও মৌয়ের বিয়ে দিতে প্রতিশ্রুবদ্ধ ছিলেন ডোডোর ঠাকুমা। এই সব ডামাডোলের মাঝেই রেজিস্ট্রি বিয়ে হয়ে যায় মৌ-ডোডোর। কিন্তু মৌকে কিছুতেই নিজের ছেলের বউ হিসেবে মানতে নারাজ বিথী। মৌ মিত্র পরিবারের জন্য অনেক কিছু করলেও বিথীর মনে জায়গা করতে পারেনি। কারণ দর্শকদের মতে ‘সাইকো’ বিথীর দুচোখ জুড়ে শুধুই চাঁদনী। আর এবার বিথী নতুন জাল পেতেছে। চাঁদনী-ডোডোর প্রি ফুলসজ্জা করিয়ে মৌকে দূরে সরাতে বদ্ধপরিকর সে।

দর্শকরা বলছেন নেশাগ্রস্তদের মতো অভিনয় করছেন রূপা গাঙ্গুলী ‌‌। নিজের চরিত্র ও সাইকো অভিনয়ের জন্য দর্শকদের কাছে অপছন্দের কারণ হয়ে উঠেছেন তিনি। এক দর্শক লিখেছেন, ‘ বিথী মাসি কি পারবে চাঁদনী আর ডোডোর প্রি ফুলসজ্জা করাতে! এই মহিলা ফুলসজ্জা করানো জন্য একদম আদাজল খেয়ে নেমেছে,,,,পারলে দাড়িয়ে থেকে ছেলের ফুলসজ্জা টা করিয়ে দিতো,,কি সাইকো মহিলা রে বাবা,, খুটিয়ে খুটিয়ে মৌ এর কাছ থেকে কি সুন্দর জেনে নিলো ওদের মধ্যে কোনো ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়েছে কিনা! এই মহিলা ছাড়া সবাইকে ভালো লাগে!’

Back to top button