Meyebela: শাশুড়িকে মাসি বরকে দাদা! ট্রেন্ড শুরু হলো বলে, মেয়েবেলার মৌয়ের সম্পর্কের সমীকরণকে খিল্লি করছে দর্শক

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এই মুহূর্তে ‘মেয়েবেলা।’ বাস্তবধর্মী গল্প দেখানোর জন্য দর্শকদের ভীষণ পছন্দ হয়েছিল এই ধারাবাহিকটি। টিআরপি তালিকায় খুব বেশি নম্বর না পেলেও অভিনেতাদের অভিনয় নজর কেড়েছিল এই ধারাবাহিকের।

যদিও সাম্প্রতিক সময় এক সম্পূর্ণ কারণে শিরোনাম দখল করেছে এই ধারাবাহিক। সৌজন্যে অভিনেত্রী রূপা গাঙ্গুলী। এই ধারাবাহিকের পোস্টার গার্ল ছিলেন তিনি। বীথিকা মিত্রের চরিত্রে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছিলেন দীর্ঘদিন পর টেলিভিশনের পর্দায়

যদিও টিআরপি তালিকায় বিশেষ কামাল করতে পারেনি এই ধারাবাহিক। রূপা গাঙ্গুলী জানিয়েছিলেন, নারী নির্যাতন দেখানো হচ্ছে এই ধারাবাহিকে। আর তাই বিথীকা মিত্রর চরিত্র ছেড়েছেন তিনি বলে জানিয়েছিলেন। আর তাঁর শূন্যস্থান পূরণে এসেছেন অভিনেত্রী অনুশ্রী দাস। তিনিও নিজের মতো করে চেষ্টা করে যাচ্ছেন বিথীকা মিত্রর চরিত্রকে ফুটিয়ে তুলতে।

মেয়েবেলা ধারাবাহিকের গল্প অনুযায়ী একটা সময় মৌ-এর মা‌ প্রিয় বন্ধু ছিল বিথীকা মিত্র’র।‌‌ কিন্তু পরে কোনও‌ কারণে বন্ধুর সঙ্গে সেই সম্পর্ক তিক্ত হয়ে যায় বিথীকার। আর সেই বন্ধুর মেয়েকেই নিজের ছেলে ডোডোর ব‌উ রূপে গ্রহণ করতে পারেনি মৌয়ের বিথী মাসি। আর তাই মৌ-এর সঙ্গে ছেলে ডোডোর বিয়ের পর থেকেই নানাভাবে তাদের মধ্যে ভাঙন ধরানোর চেষ্টা করে চলেছে সে।

কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার হয়েছে মেয়েবেলার মৌ। কারণ নিজের শাশুড়িকে মাসি আর বরকে দাদা বলে সম্বোধন করে সে। সম্পর্ক ঘুরিয়ে দেখলে তাহলে বলতে হবে সে তাঁর মাসতুতো দাদাকে বিয়ে করেছে। আসলে বাংলা ধারাবাহিকে নায়িকারা নিজেদের স্বামীদের বাবু বলেই ডাকেন। বলা যায় এটাই রীতি। কেউ বলেন ব্যাঙ্ক বাবু, কেউ বলেন উচ্ছে বাবু, কেউ শহরের বাবু ইত্যাদি বলে ডাকেন। সেখানে ব্যতিক্রম মৌ। সে কিন্তু নিজের বরকে দাদা বলে ডাকে। আর যা নিয়ে বেশ খিল্লি উড়ছে সোশ্যাল মিডিয়ায়‌।

Back to top button