Ekka Dokka: “লীনা গাঙ্গুলী Toxic লেখিকা! সুন্দর গল্প তৈরী করে তা ধ্বংস করতে তাঁর জুরি মেলা ভার”! এক্কা দোক্কা আর দেখবে না, ক্ষোভ রাধিরাজ ভক্তদের

লীনা গঙ্গোপাধ্যায়(Leena Ganguly)। বাংলা ধারাবাহিকের অন্যতম কারিগর।‌ বিভিন্ন জনপ্রিয় বাংলা ধারাবাহিকের(Bengali serial) গল্পকার তিনি। তাঁর কলম থেকেই বেরিয়েছে বাঙালি টেলিভিশন প্রিয় দর্শকদের দিল জিতে নেওয়া একাধিক ধারাবাহিক। দুরন্ত সব গল্প, দারুণ সব প্লট, চরিত্রের আধুনিক সব নাম তাঁরই মস্তিষ্ক প্রসূত।

ধারাবাহিকের প্রাইমটাইমে রাজত্ব করে তাঁর ধারাবাহিক। ‘জল নুপুর’, ‘চোখের তারা তুই’, ‘পুণ্যিপুকুর’, ‘ইচ্ছেনদী’, ‘ফাগুন বউ’, ‘নকশি কাঁথা’, ‘ইষ্টিকুটুম’, ‘খড়কুটো’, ‘শ্রীময়ী’, ‘দেশের মাটি’, ‘মোহর’, ‘ধুলোকণা’, ‘গুড্ডি’, ‘বালিঝড়’ একাধিক ধারাবাহিকের লেখিকা হলেন লীনা গঙ্গোপাধ্যায়। তবে তাঁর লেখা গল্প ‘গাঁজাখুরি’, ‘পরকীয়ার আখড়া’ এমনতর অভিযোগ বিভিন্ন সময় করে থাকেন দর্শকরা।

আর এবার ফের একবার লীনা গঙ্গোপাধ্যায়ের ওপর ক্ষেপে উঠল দর্শককূল। সৌজন্যে এক্কাদোক্কা ধারাবাহিক। বর্তমানে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘এক্কাদোক্কা’। তবে কিছুদিন আগে থেকেই এই ধারাবাহিককে ঘিরে বিতর্কের সৃষ্টি হয়েছে‌। আসলে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিক শেষের পর এই ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে প্রতীক সেন। টেলিভিশন যাঁরা দেখেন তাঁরা জানেন বাঙালি দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের জুটি সোনামণি-প্রতীক। আর বাংলা টেলিভিশনের অন্যতম নায়ককে অন্য একটি ধারাবাহিকে ঢুকিয়ে সেই ধারাবাহিকের নায়ককে সাইড করার চেষ্টা মোটেও পছন্দ হচ্ছেনা দর্শকের।

আসলে ‘সাহেবের চিঠি’ শেষ হওয়ার পর এক্কাদোক্কা ধারাবাহিকে ডাক্তারের চরিত্রে ফিরেছেন অভিনেতা প্রতীক সেন। আর তিনি ফিরতেই কোনঠাসা পোখরাজ ওরফে অভিনেতা সপ্তর্ষি মৌলিক। যাঁরা এই ধারাবাহিক দেখেন তাঁরা। আর এবার রাধিকা-পোখরাজের মিলন হ‌ওয়ার পরিবর্তে পোখরাজের সঙ্গে বিয়ে দেখানো হল গুন্ডার মেয়ে ‘রঞ্জাবতী’র সঙ্গে। ধারাবাহিকের মূল নায়িকা রাধিকাকে জোর টক্কর দিচ্ছে রঞ্জা। ইতিমধ্যেই রাধিকার প্রতিদ্বন্দী হয়ে উঠেছে সে।

দর্শকদের মতে অনির্বাণ-রাধিকাকে এক করতেই পোখরাজের সঙ্গে বিয়ে দেওয়া হল রঞ্জার। অর্থাৎ দ্বিতীয় মোহদীপ জুটি বানাতে চাইছেন লেখিকা। এক রাধিরাজ ভক্ত সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘আজ আরও একবার প্রমাণ হয়ে গেল, একটা সুন্দর গল্প তৈরী করতে লীনা গাঙ্গুলি’র জুরি মেলা ভার, তেমনি ধ্বংস করাতে সেই শ্রেষ্ঠ। একজন Toxic লেখিকা উনি।’

Back to top button