Surjo-Anirban Trolled: ডঃ সূর্য আর ড‍ঃ গুহ কখনোই ডাক্তারি করে না! রোগী দেখার চেয়ে একজন বউকে সন্দেহ, একজন অন্যের সংসার জোড়া লাগানো ভালো বোঝে! শুরু চরম Troll

স্টার জলসায় সম্প্রচারিত হওয়া জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হলো ‘এক্কাদোক্কা(Ekkadokka)’ ও ‘অনুরাগের ছোঁয়া(Anurager Chhowa)।’বর্তমানে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল এক্কাদোক্কা। তবে কিছুদিন আগে থেকেই এই ধারাবাহিককে ঘিরে বিতর্কের সৃষ্টি হয়েছে‌। আসলে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিক শেষের পর এই ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে প্রতীক সেন। টেলিভিশন যাঁরা দেখেন তাঁরা জানেন বাঙালি দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের জুটি সোনামণি-প্রতীক। আর বাংলা টেলিভিশনের অন্যতম নায়ককে অন্য একটি ধারাবাহিকে ঢুকিয়ে সেই ধারাবাহিকের নায়ককে সাইড করার চেষ্টা মোটেও পছন্দ হচ্ছেনা দর্শকের।

আসলে ‘সাহেবের চিঠি’ শেষ হওয়ার পর এক্কাদোক্কা ধারাবাহিকে ডাক্তারের চরিত্রে ফিরেছেন অভিনেতা প্রতীক সেন। আর তিনি ফিরতেই কোনঠাসা পোখরাজ ওরফে অভিনেতা সপ্তর্ষি মৌলিক। রাধিকার প্রতি অনুরক্ত হলেও ডঃ গুহ কিন্তু রাধিকা আর পোখরাজের মিল করিয়ে দিতে চাইছেন। যদিও এখনও পর্যন্ত মিল হয়নি তাঁদের। আবার ডঃ গুহ মনে মনে মন দিয়ে ফেলেছেন রাধিকাকে। রোগীদের চিকিৎসা লাটে তুলে দিয়ে এখন সর্বত্রই রাধিকার সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন ডঃ গুহ। আসলে এখন মেয়েদের মন বোঝার ওপর ডাক্তারি করছেন তিনি।

এই মুহূর্তে জলসায় এবং বাংলা টিআরপি তালিকায় রাজ করছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। টিআরপি তালিকায় রাজত্ব করছে এই ধারাবাহিক। তবে সেই অর্থে প্রেমের ট্র্যাকে না ফেরায় খুঁতখুঁতানি রয়েছে দর্শকদের। তবে এই ধারাবাহিককে আরও বেশি ক্ষুরধার করে তুলেছে এই ধারাবাহিকের ক্ষুদে দুই চরিত্র। সোনা ও রূপা।দিনে দিনে বেড়েই চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। টিআরপি তালিকার দিকে তাকালেই তা স্পষ্ট হয়ে যায়। এই ধারাবাহিকের আকর্ষণের মূল কেন্দ্রে এখন ছোট এই দুই কন্যা। এক বোন ফর্সা আর এক বোন কালো। ধারাবাহিক অনুযায়ী মা-বাবার কাছে তাঁরা দু’জন আলাদা আলাদাভাবে বড় হয়ে উঠছে।সূর্য’র কাছে বড় হয়েছে সোনা আর অন্যদিকে দীপার কাছে রূপা।

এই ধারাবাহিকের মূল নায়ক ডাক্তার। কিন্তু কখনই কারর চিকিৎসা করতে তাঁকে দেখা যায় না। ব‌উ, গায়ে পড়া প্রেমিকা, মা, দুই সন্তানকে নিয়ে সদাই ব্যস্ত এই চিকিৎসক! ব‌উকে সন্দেহ, ভুল বোঝার ওপর কার্যত ডাক্তারি করছেন তিনি। এইসব দেখে সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেন লিখেছেন, ‘বিয়ের পর যাদের মায়া বড়ি লাগবে তারা ডাক্তার সূর্য আর ডাক্তার গুহ কাছে যাবে।কারণ তারা ডাক্তারী বিদ‍্যা বলতে রোগী দেখা চেয়ে এসব ভালো বোঝবে।’

Back to top button