Surjo-Chandni: সূর্য আর চাঁদনী যেন একেবারে রাজযোটক! বলদামি বুদ্ধি নিয়ে ডাক্তার হয়েছে! তুমুল কটাক্ষ নেটিজেনদের

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে স্টার জলসার দুটি জমজমাট দুটি ধারাবাহিক হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া(Anurager Chhowa)’ ও রূপা গাঙ্গুলী অভিনীত ধারাবাহিক ‘মেয়েবেলা(Meyebela)।’ আর এই দুটি ধারাবাহিকই সমান তালে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে। তবে চলতি সপ্তাহে জি বাংলার জ্যাস অর্থাৎ জগদ্ধাত্রীর দাপটে একটু হলেও পিছু হটেছে অনুরাগের ছোঁয়া। শীর্ষ স্থান হারিয়ে এখন এই ধারাবাহিক দ্বিতীয় স্থানে।

উল্লেখ্য, একইভাবে দর্শকদের মনোরঞ্জন করছে রূপা গাঙ্গুলী, অর্পণ ঘোষাল, স্বীকৃতি মজুমদার অভিনীত ধারাবাহিক ‘মেয়েবেলা।’ তবে দুটি ভিন্ন ধারাবাহিক হলেও এই দুই ধারাবাহিক থেকে দুটি চরিত্রকে বেছে নিয়ে তাঁদের রাজযোটক বানিয়েছেন দর্শকরা।

আজ্ঞে হ্যাঁ! দর্শকের মতে অনুরাগের ছোঁয়ার সূর্য, আর মেয়েবেলা ধারাবাহিকে ডোডো’র প্রাক্তন প্রেমিকা চাঁদনী একেবারে যেন মেঘ ফর ইচ আদার। আসলে এই দুই চরিত্রই ভুল বুঝতে সিদ্ধহস্ত। এই দুজনকে যে যা বোঝায় তাঁরা তাই বোঝে। নিজেদের বিচার বুদ্ধি, ভাবনা-চিন্তা কোনও কিছুই নেই তাঁদের। যুক্তি তো তাঁদের জন্য তৈরীই হয়নি। ভীষণ রকম অবুঝ, বোকা এই দুই চরিত্র দর্শকদের কথায় একেবারে রাজযোটক জুটি।

নেটিজেনদের একাংশ কটাক্ষ করেছে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের নায়ক সূর্যকে। তাঁদের কথায়, ভীষণ রকম বোকা এই চরিত্রটি। তাঁর কাজই হচ্ছে দীপাকে অবিশ্বাস করা আর ভিলেন মিশকার কথায় বিশ্বাস করা। জনপ্রিয়তা হারিয়ে রীতিমতো দর্শকদের চোখে ভিলেন হয়ে উঠেছে সূর্য। অন্যদিকে শুরুতে ভালো থাকলেও এখন সবার কথায় উঠছে আর বসছে চাঁদনী। তাঁর নিজের বিচার বুদ্ধি লোপ পেয়েছে। যা একেবারেই ভালো চোখে দেখছেন না দর্শকরা। তাঁরা বলছেন বলদামি বুদ্ধি নিয়ে দুটোই আবার ডাক্তার হয়েছে! একেবারে রাজযোটক।

Back to top button