Anurager Chowa: এ কেমন নায়ক? সেরা খলনায়িকার পুরস্কার মিশকা আর খলনায়কের পুরস্কারটা দেওয়া হোক সূর্যকে! অদ্ভুত দাবি দর্শকদের

বর্তমানে বাঙালি দর্শকদের অত্যন্ত প্রিয় ধারাবাহিক হচ্ছে অনুরাগের ছোঁয়া(Anurager Chhowa)। বিগত কয়েক সপ্তাহ যাবৎ টিআরপি তালিকায় রাজ করছে এই ধারাবাহিক। এই ধারাবাহিককে আরও বেশি ক্ষুরধার করে তুলেছে এই ধারাবাহিকের ক্ষুদে দুই চরিত্র। সোনা ও রূপা। দিনে দিনে বেড়েই চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। টিআরপি তালিকার দিকে তাকালেই তা স্পষ্ট হয়ে যায়। এই ধারাবাহিকের আকর্ষণের মূল কেন্দ্রে এখন ছোট এই দুই কন্যা। এক বোন ফর্সা আর এক বোন কালো। ধারাবাহিক অনুযায়ী মা-বাবার কাছে তাঁরা দু’জন আলাদা আলাদাভাবে বড় হয়ে উঠছে। সূর্য’র কাছে বড় হয়েছে সোনা আর অন্যদিকে দীপার কাছে রূপা।

এতগুলো দিন পেরিয়ে গেলেও এখনও সূর্য এবং দীপা জানেনা সোনা এবং রূপা দু’জনেই তাঁদেরই সন্তান।‌‌ দীর্ঘদিন ধরে এই একঘেয়েমি ভালো লাগছে না দর্শকদের। আর দর্শকদের জন্য এবার আসছে নতুন চমক। বেশ কয়েকদিন দেখা না মিললেও ফের নিজের কুটবুদ্ধি নিয়ে ফিরেছে মিশকা। সাম্প্রতিক প্রোমোতে দেখা যাচ্ছে, নিজের যমজ সন্তানের বিষয়ে মিশকার কাছে জানতে চাইছে দীপা। তখনই মিশকা দীপাকে ডিভোর্স পেপার হাতে ধরিয়ে বলে, সূর্যকে ডিভোর্স দিতে হবে দীপাকে। তবেই সে দীপার সন্তানের বিষয়ে মুখ খুলবে। একই সঙ্গে মিশকা জানিয়ে দেয় সন্তান বা স্বামী, কোনও একজনকেই বেছে নিতে পারবে দীপা!

এই ধারাবাহিকের অন্যতম আকর্ষণ হয়ে উঠেছিল এই ধারাবাহিকের ভিলেন চরিত্র মিশকা। নিজের অভিনয় দক্ষতায় নেগেটিভ চরিত্রে বিস্তর প্রশংসা কুড়িয়েছেন তিনি।’ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ থেকে সরাসরি সিরিয়ালের সুযোগ পেয়েছিলেন মিশকা। নিজের চরিত্রের সঙ্গে জাস্টিস করেছেন তিনি। তাই দর্শকরা মনে করছেন চলতি বছর স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের সেরা খলনায়িকার পুরস্কার পাবেন মিশকা।

তবে নেটিজেনদের একাংশ কটাক্ষ করছে এই ধারাবাহিকের নায়ক সূর্যকে। ভীষণ রকম বোকা এই চরিত্রটি। কথায় কথায় দীপাকে অবিশ্বাস আর ভিলেন মিশকার কথায় বিশ্বাস করার জন্য বর্তমানে দর্শকদের কাছে জনপ্রিয়তা হারাচ্ছে সূর্য চরিত্রটি। রীতিমতো দর্শকদের চোখে ভিলেন হয়ে উঠেছে সূর্য। আর তাই এক নেটিজেন সোশ্যাল মাধ্যমে লিখেছেন, ‘২০২৩ এর সেরা খলনায়িকা মিস্কা এটা তো প্রায় শিউর। এবার খলনায়ক অ্যাওয়ার্ড টাও সূর্য কে দেয়া হোক। একদম পারফেক্ট জুটি হবে। আবার সিরিয়ালে দেখি ম্যাচিং ও পরে।’ আসলে মিশকার কথা শুনে সূর্যর দীপাকে অবিশ্বাস করা, আঘাত দেওয়া আর ভালো লাগছে না দর্শকদের।

Back to top button