Sid-Mithai: সৌমীতৃষা-আদৃতের বনিবনা হয় না তাই একসঙ্গে নাচ করতে আপত্তি! জি বাংলার সোনার সংসারে সিধাইয়ের নাচ না থাকায় দোষী কি চ্যানেল?

বিগত দু’বছর যাবৎ জেসিকা সব থেকে বেশি দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে পেরেছে তার মধ্যে অন্যতম হলো জি বাংলার ধারাবাহিক “মিঠাই”(Mithai)। বাঙালি দর্শকের কাছে অত্যন্ত আবেগ সিড আর মিঠাই রানী। আর এই জনপ্রিয়তার নিরিখে টিআরপি তালিকায় দীর্ঘদিন ধরে রাজ করেছিল সে। তবে স্টার জলসার ধারাবাহিক গাঁটছড়ার সৌজন্যে তাতে ভাটা পড়ে। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু আর নায়কের চরিত্রে সুদর্শন অভিনেতা আদৃত রায়ের অনস্ক্রিন কেমিস্ট্রি দর্শকদের বিনোদন দিতে আজ পর্যন্ত ব্যর্থ হয়নি।

নিজের দুষ্টু মিষ্টি অভিনয়ের সৌজন্যে দর্শকদের মন অতি অনায়াসে জিতে নিয়েছিলেন সৌমীতৃষা। ওইদিকে আবার উচ্ছে বাবুর গানের গলা মন জিতে নেয় মেয়েদের। কিন্তু সমস্যা একটাই দুজনের বাস্তবের টিউনিং ঠিক নেই। তাঁদের জীবনের খুঁটিনাটি বিষয় হামেশাই থাকে আলোচনায়।

জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড নিয়ে এবার সব থেকে বেশি আলোচনায় উঠেছে এই জুটি। যেকোনো আনন্দের মুহূর্ত হোক না কেন মোদক পরিবারের বাকিদের দেখা গেলেও দুজনকে কোথাও‌ই একসঙ্গে দেখা যায় না।

আর এর পেছনে দায়ী করা হয় সিরিয়ালের অন্য আরেক অভিনেত্রীকে। তিনি কৌশাম্বি। যদিও এই নিয়ে তিনজনের মধ্যে কেউ কি কোনদিন সামনাসামনি কিছু বলেননি।

না কোন‌ও ইন্টারভিউয়ে না কোন‌ও পারফরম্যান্সে একসঙ্গে পাওয়া যায় সিধাইকে। এ নিয়ে একইসঙ্গে ক্ষুব্ধ এবং হতাশ ভক্তরা। জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠান হয়ে গেলেও অন্য জুটিরা বিভিন্ন নাচ গান করলেও এই জুটি সম্পর্কে কিছু তথ্য পাওয়া যায়নি। মঞ্চেও একসঙ্গে দেখা গেলো না।

এই নিয়ে অভিযোগ ছিল ভক্তদের। তাঁরা চ্যানেলকে ক্রমাগত দোষারোপ করছিলেন। আর এবার এই ঘটনার পরিপ্রেক্ষিতে এক ভক্ত সোশ্যাল মিডিয়াতে লিখলেন, “প্রথমত তাঁরা ব্যস্ত ছিল, যেখানে কেউই একদিনের বেশি রিহার্সালের টাইম পায়নি, তেমন এরাও পায়নি, আর এটা তো নিশ্চই জানেন যে সৌমীতৃষা আর আদৃতের বাস্তব সম্পর্ক কেমন? গতবছর সম্পর্ক ভালো থাকতে পারফরম্যান্স করলো না এবছর তো আরও দূর পারফরম্যান্স কি সামান্য একটি ইন্টারভিউ তেও একসাথে দেখা যায়নি৷ এইসব জানার পরেও মিঠাই ফ্যানেরা সমানে চ্যানেলের দোষ দিয়ে যাচ্ছে। আরে বাবা নিজেরা নিজেদের পারসোনাল সমস্যার জন্য একসঙ্গে পারফরম্যান্স করেনি সেটা নিশ্চই চ্যানেলের দোষ হবে না৷”

Back to top button