Mithai vs Ramprasad: যতদিন মিঠাই আছে ততদিন স্লট লিডার হবে না রামপ্রসাদ কিন্তু ‘ফুলকি’ এলেই ঘুরবে খেলা! দারুণ ভবিষদ্বাণী

জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) ইতিহাস তৈরী করে ফেলেছে। আসলে এই ধারাবাহিকের ভক্তরা হয়ত নিজেদের পরিবার-পরিজনকে নিয়েও এতটা ভাবেন না যতটা না তাঁরা এই ধারাবাহিকের ভালো-মন্দ নিয়ে ভাবেন। তাই এর ভালো হলেও আনন্দ পান আর খারাপ হলেও কেঁদে ভাসান।

ইতিমধ্যেই প্রায় সবার‌ই জানা হয়ে গেছে যে, মিঠাইয়ের পুরোনো সেট ‘মনোহরা’ ভেঙে দেওয়া হয়েছে ‌‌। এমনকী এই ধারাবাহিক ছেড়ে দিয়েছেন মিঠাই ধারাবাহিকের কারিগর অর্থাৎ পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস।

কিন্তু কেন? হঠাৎ এই সব হচ্ছে কেন? আসলে আসছে ‘ফুলকি।’ আসলে এটিও হতে চলেছে জি বাংলা প্রোডাকশনের একটি ধারাবাহিক। অনেকদিন আগে প্রোমো প্রকাশ করে দেওয়া হলেও গড়িমসি চালে এপিসোডের শুটিং শুরু হচ্ছিল না। তবে অবশেষে শুরু হচ্ছে ফুলকির শুটিং।

আর তারজন্য‌ই মিঠাইয়ের সেট, ডিরেক্টর সবই পাচ্ছে ফুলকি। তবে দর্শকদের আশঙ্কা এবার যদি মিঠাইয়ের স্লট‌ও ফুলকিকে দিয়ে দেওয়া হয় তাহলে কি হবে? এতদিন পর্যন্ত স্টার জলসা ও জি বাংলার এই দ্বন্দ্বে স্লট লিডার হয়েছে মিঠাই। এমনকি স্টার জলসার ‘বালিঝড়’ ধারাবাহিক মিঠাইয়ের কাছে পর্যদুস্ত হয়ে অচিরেই বন্ধ হয়ে গেছে।

আর স্টার জলসার পর্দায় ওই স্লটে শুরু হয়েছে ধারাবাহিক রামপ্রসাদ। যদিও এখন‌ও স্লট লিডার মিঠাই কিন্তু নম্বরের পার্থক্য কম। কারণ রামপ্রসাদও দর্শকদের মন ছুঁয়েছে। তবে সম্প্রতি মিঠাইয়ের সঙ্গে ঘটে যাওয়া এই সব বিভিন্ন ঘটনার জন্য ফ্যানেরা আরও বেশি করে মিঠাইকে সাপোর্ট করছে যার ফল হয়ত আগামী টিআরপি তালিকায় দেখা যেতে পারে। কিন্তু দর্শকদের আশঙ্কা মিঠাইয়ের স্লট পরিবর্তন করে এই স্লটে যদি ফুলকি আসে তাহলে অতি সহজেই ফুলকিকে হারিয়ে জিতে যাবে রামপ্রসাদ। কারণ সেই ক্ষেত্রে ফুলকির তুলনায় রামপ্রসাদের জনপ্রিয়তা অনেকটাই বেশি।

Back to top button