Guddi: “লীনা ম্যাম যেখানে লেখিকা সেখানে যুধাজিত জিতবে? শিরিন এসেছে এবার প্রপার ভিলেন রূপে! ওষুধের হাই ডোজে গুড্ডি মারা যেতে পারে জেনে খাইয়ে দিলো, জমবে মজা”! বলছে দর্শক

লীনা গঙ্গোপাধ্যায়(Leena Ganguly)। বাংলা ধারাবাহিকের অন্যতম কারিগর।‌ বিভিন্ন জনপ্রিয় বাংলা ধারাবাহিকের(Bengali serial) গল্পকার তিনি। তাঁর কলম থেকেই বেরিয়েছে বাঙালি টেলিভিশন প্রিয় দর্শকদের দিল জিতে নেওয়া একাধিক ধারাবাহিক। দুরন্ত সব গল্প, দারুণ সব প্লট, চরিত্রের আধুনিক সব নাম তাঁরই মস্তিষ্ক প্রসূত।

ধারাবাহিকের প্রাইমটাইমে রাজত্ব করে তাঁর ধারাবাহিক। ‘জল নুপুর’, ‘চোখের তারা তুই’, ‘পুণ্যিপুকুর’, ‘ইচ্ছেনদী’, ‘ফাগুন বউ’, ‘নকশি কাঁথা’, ‘ইষ্টিকুটুম’, ‘খড়কুটো’, ‘শ্রীময়ী’, ‘দেশের মাটি’, ‘মোহর’, ‘ধুলোকণা’, ‘গুড্ডি’, ‘বালিঝড়’ একাধিক ধারাবাহিকের লেখিকা হলেন লীনা গঙ্গোপাধ্যায়। তবে তাঁর লেখা গল্প ‘গাঁজাখুরি’, ‘পরকীয়ার আখড়া’ এমনতর অভিযোগ বিভিন্ন সময় করে থাকেন দর্শকরা।

আর দর্শকদের মতে সেই রকম‌ই একটি গাঁজাখুরি ধারাবাহিক হলো গুড্ডি‌। যে গল্প দিয়ে শুরু হয়েছিল তার থেকে প্রায় ৩৬০ ডিগ্রি ঘুরে গেছে ধারাবাহিকের গল্প। দর্শকদের অভিযোগ শুধু তাই নয় নায়িকাকে ইচ্ছে করে দুশ্চরিত্র প্রমাণ করার চেষ্টা করছেন লেখিকা। এই ধারাবাহিকের মূল হিসেবে শিরিন, গুড্ডি এবং অনুজ এই তিনজনের ত্রিকোণ প্রেম দেখানো হয়েছে। এরপর আবার হাজির হয় যুধাজিৎ নামের একটি চরিত্র যার সঙ্গে গুড্ডির বর্তমানে বিয়ে হয়েছে। তবে যুধাজিতের সঙ্গে গুড্ডির বিয়ের পরেও বারে বারে তাঁদের মধ্যে ঢুকে পড়ছে অনুজ। গুড্ডিও অনুজের স্মৃতি থেকে বেরোতে পারছে না। আবার‌ও ভিলেন হয়ে এই ধারাবাহিকের ফিরে এসেছে শিরিন।

আর যা দেখে খাপ্পা এই ধারাবাহিকের ভক্তরা এবার চাইছেন অনুজ এবং গুড্ডির মিল দেখিয়ে অত্যন্ত তাড়াতাড়ি শেষ করে দেওয়া হোক এই ধারাবাহিক। সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লিখেছেন, *লীনা ম্যাম তো লীনা ম্যামই। উনি নায়ক নায়িকার মিল করিয়ে দেবে না এটা আবার হয় নাকি গুড্ডি যুধাজিৎ এর বিয়ে থেকেই ভাবছি লীনা ম্যাম যেখানে লেখিকা সেখানে 2nd lead জিতবে??? ভিলেন জিতবে এসব হচ্ছে টা কি????? আমি তাই মাঝে পোস্ট করা ছেড়ে দিয়ে ছিলাম। শিরিনকে ফিরিয়ে এনেছে এবার Proper ভিলেন করে যে ওষুধের high dose এ গুড্ডির ক্ষতি হবে মারাও যেতে পারে সেটা পেট ভরে খাইয়ে দিলো ওকে সত্যি বলতে এখন গুড্ডির জন্য খারাপ লাগছে যেখানে সে যুধাজিৎ এর কাছেই চলে গেছে সেখানে এটা করার কোন দরকার ছিল না‌।লীনা ম্যাম ইচ্ছা করেই গুড্ডি যুধাজিৎ এর মূহুর্ত গুলো এতো সুন্দর করে ফুটিয়ে তুলে ছিল যাতে এরপর শিরিন কিছু করলে, গুড্ডির জন্য খারাপ লাগে আর সত্যিই খারাপ লাগছে ।ভাই অনুজ গুড্ডির মিল করিয়ে এবার শেষ করুক সিরিয়ালটা সত্যি একটা সময়ে কি ভালো লাগতো সিরিয়ালটা তারপর গন্ডগোলের পর গন্ডগোল করে কি করে দিলো সিরিয়ালটার অবস্থা মানে জঘন্য করে দিলো । “

তিনি আর‌ও লিখেছেন, “শুধুমাত্র শুরু থেকে দেখি বলে মাঝপথে বন্ধ করছি না । মিল করিয়ে অনুজ গুড্ডির শেষ হোক এবার বিশ্বাস করো এতো সিরিয়াল দেখেছি কিন্তু এভাবে নায়ক নায়িকার প্রতি এতোটা পরিমাণ অভক্তি কখনো আসেনি অথচ এই অনুজ গুড্ডিকে কি ভালোটাই না লাগতো একটা সময়ে এবার সত্যি শেষ হোক আর এরা ভালো কোনো গল্প নিয়ে ফিরে আসুক যে পরিমাণ কাদা এদের উপর ছোড়া হয়েছে শেষ ছয় সাত মাস ধরে শুধুমাত্র লেখিকার জন্য তা বলার নয়‌।”

Back to top button