Guddi: বিভিন্ন সময় ভুলভাল ট্র্যাক নিয়ে গল্পের পিন্ডি চটকেছেন লেখিকা! বর্তমানে অসুস্থ অনুজ স্যারের জন্যে গুড্ডির কষ্টে চোখে জল দেখে সহ্য হচ্ছে না নেটিজেনদের! সিরিয়াল দেখা বন্ধ করে দেবেন?

লীনা গঙ্গোপাধ্যায়ের(Leena Ganguly) লেখা স্টর জলসার পর্দায় সম্প্রচারিত অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘গুড্ডি(Guddi)।’ তবে দর্শকদের মতে নিজের প্রাথমিক পর্যায়ের মূল গল্প হারিয়ে একটি গাঁজাখুরি ধারাবাহিকে পরিণত হয়েছে গুড্ডি‌। যে গল্প দিয়ে এই ধারাবাহিকের পথচলা শুরু হয়েছিল তার থেকে প্রায় ৩৬০ ডিগ্রি ঘুরে গেছে ধারাবাহিকের গল্প। দর্শকদের অভিযোগ শুধু তাই নয় নায়িকাকে ইচ্ছে করে দুশ্চরিত্র প্রমাণ করার চেষ্টা করছেন লেখিকা। এই ধারাবাহিকের মূল হিসেবে শিরিন(Shirin), গুড্ডি এবং অনজ(Anuj) এই তিনজনের ত্রিকোণ প্রেম দেখানো হয়েছে। এরপর আবার হাজির হয় যুধাজিৎ(Judhajit) নামের একটি চরিত্র যার সঙ্গে গুড্ডির বর্তমানে বিয়ে হয়েছে। তবে যুধাজিতের সঙ্গে গুড্ডির বিয়ের পরেও বারে বারে তাঁদের মধ্যে ঢুকে পড়ছে অনুজ। গুড্ডিও অনুজের স্মৃতি থেকে বেরোতে পারছে না। আবারও ভিলেন হয়ে এই ধারাবাহিকের ফিরে এসেছে শিরিন।

আর যা দেখে খাপ্পা এই ধারাবাহিকের ভক্তরা এবার চাইছেন অনুজ এবং গুড্ডির মিল দেখিয়ে অত্যন্ত তাড়াতাড়ি শেষ করে দেওয়া হোক এই ধারাবাহিক। আসলে এই ধারাবাহিকের নায়িকা চরিত্র গুড্ডি অনেকটা পিংপং বলের মতো। সে একবার অনুজের কাছে যায় একবার যুধাজিতের কাছে আসে। বর্তমানে এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, গুড্ডি যেচে অনুজের ছেলেকে নিজের পরিবারে নিয়ে এসেছে। যাঁর ফলে নিজের বর্তমান শ্বশুরবাড়ি এবং স্বামী যুধাজিতের সঙ্গে অশান্তি শুরু হয়েছে গুড্ডির। এই ছেলের মধ্যে দিয়ে অন্য ছেলের সঙ্গে নিজের সম্পর্ককে বজায় রাখতে চাইছে গুড্ডি বলে মনে করছে দর্শকরা। আর তাই দর্শকদের কাছে ‘অত্যন্ত নোংরা’ ধারাবাহিকে পরিণত হয়েছে এই ধারাবাহিকটি।

দর্শকদের চোখে একেবারে অসহ্য হয়ে উঠেছে এই ধারাবাহিক ‘গুড্ডি।’ দর্শকরা চান অতি শীঘ্রই সম্পর্কের এই নোংরামি বন্ধ করে বন্ধ করে দেওয়া হোক এই ধারাবাহিকটি। অনুজ গুড্ডির মতো সম্পর্ক সমাজের জন্য হানিকারক বলে মন্তব্য তাঁদের। বর্তমানে অনুজকে নিয়ে গুড্ডি ও যুধাজিতের মধ্যে তুমুল অশান্তি শুরু হয়েছে। গুড্ডির জীবনে স্বামী যুধাজিতের থেকেও অনেক বেশি প্রাধান্য পায় অনুজ। আসলে দর্শকদের মতে বিভিন্ন সময় ভুলভাল ট্র্যাক নিয়ে এই গল্পের পিন্ডি চটকেছেন লেখিকা। আর যার ফলে অসহ্য হয়ে উঠেছে গুড্ডি-অনুজ।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি এক নেটিজেন লিখেছেন, ‘সিরিয়ালটার শুরুর 4-5 মাস খুব ভালো ছিল আজকের পর্ব দেখে সেই পুরোনো এপিসোড গুলো মনে পড়ছিল।
সত্যি বলতে গল্প বাড়ানোর জন্য যেসব টুইস্ট গুলো এনেছিলেন সব গুলোই ভুল হয়েছে ।
▪ গুড্ডি অনুজের ডিভোর্স
▪ অনুজ শিরিনের বিয়ে
▪ বিয়ের পর শিরিনকে দুখী বউ বানানো (সেই তো এখন খুনি বানিয়ে দিলো, এটা বিয়ের পর থেকেই করলে গুড্ডি অনুজের প্রতি এতো বিরক্তি ধরে যেত না দর্শকদের)
▪ শিরিনকে প্রেগনেন্ট করা
▪গুড্ডি যুধাজিৎ এর বিয়েটা
প্রত্যেকটা মোড় ভুল দিকে নিয়ে গেছে গল্পের আবেগ গুলোকে নষ্ট করে দিয়েছে।
তাই আজ গল্পটা এতো অস্বস্তিকর হয়ে গেছে তবে আজ অনুজের জন্য খারাপ লাগছিল leap এর পর অনুজ অনেক সংযত হয়েছে আজ অসুখের মধ্যে আবার দূর্বল হয়ে যে কথা গুলো বললো সত্যি খুব খারাপ লাগলো।’

Back to top button