Gaatchora: গাঁ’জাখুরি ছাড়াই ফ্রেশ লিপ নিয়েছে! সোলাঙ্কি নেই বলে ধারাবাহিক ভালো হচ্ছে না, মিথ্যে বলা বন্ধ করুন! সোশ্যাল মিডিয়ায় কড়া বার্তা গাঁটছড়া ভক্তের

জি বাংলার মিঠাই ধারাবাহিকের মতো কিন্তু স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকের‌ও বিশাল ফ্যান ফলোয়ার্স রয়েছে। আসলে একটা সময় এই মিঠাইকে প্রথম স্থান থেকে সরিয়ে শীর্ষস্থান দখল করেছিল যে গাঁটছড়াই। টান টান পারিবারিক গল্প, খড়ি-ঋদ্ধির জুটি দর্শকদের নজর কেড়ে নিয়েছিল।

খুব অল্প সময়ের মধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পায় এই ধারাবাহিক। গৌরব চট্টোপাধ্যায়, সোলাঙ্কি রায়, শ্রীমা ভট্টাচার্য, অনিন্দ্য চ্যাটার্জী অভিনীত এই ধারাবাহিকটি শুরু হতে না হতেই দারুণ জনপ্রিয়তা পেয়ে যায়। একই সঙ্গে তৈরি হয় বিরাট ভক্ত সংখ্যা। প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগে এই ধারাবাহিক ছেড়ে বেরিয়ে গেছেন খড়ি অর্থাৎ অভিনেত্রী সোলাঙ্কি রায়।

উল্লেখ্য, আগেই জানা গিয়েছিল অভিনেত্রী সোলাঙ্কি রায়ের সঙ্গে চ্যানেলের চুক্তি রয়েছে চলতি বছরের মে মাস পর্যন্ত। আর এই চুক্তিকে নবীকরণ করেননি অভিনেত্রী। কারণ টানা ধারাবাহিক করার ধকল নিতে পারছিল না তাঁর শরীর। বরং অভিনেত্রী সিনেমা ও ওয়েব সিরিজে আরও বেশি করে মনোনিবেশ করতে চেয়েছিলেন। আর সেই কারণেই গাঁটছড়া ছাড়েন তিনি। যদিও অনেকেই ভেবেছিল যে বন্ধ হয়ে যাবে এই ধারাবাহিক। ‌

উল্লেখ্য, তবে খড়িকে ছাড়াই লিপ নেয় অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের এই সিরিয়াল। এই মুহূর্তে এই ধারাবাহিক এগিয়ে চলছে এক নতুন গল্প , এক নতুন অধ্যায়কে নিয়ে। এসেছে দ্বিতীয় প্রজন্ম। ঋদ্ধি, খড়ি, দ্যুতিদের সন্তানরা বড় হয়ে গেছে। তাঁদের ঘিরেই এখন আবর্তিত হচ্ছে গল্প। আর সেই সমস্ত ছেলেমেয়েদের জীবনের প্রবাহ‌ই ফুটে উঠছে ধারাবাহিকে।

তবে অনেকেই বলছেন সোলাঙ্কিকে ছাড়া এই ধারাবাহিক যেন এখন প্রাণহীন হয়ে পড়েছে। একেবারে নাকি নুনহীন তরকারির মতো বিস্বাদ লাগছে এখন গাঁটছড়া ধারাবাহিক। আর এবার এই সমালোচকদের কড়া বার্তা দিলেন এক গাঁটছড়া ভক্ত। তাঁর স্পষ্ট কথা কোন রকম আজগুবি, গাঁ’জাখুরি ছাড়াই লিপ নিয়েছে গাঁটছাড়া। ‌আয়ুষ-গঙ্গার নতুন জুটিটাও কিন্তু দারুণ বলেই মন্তব্য করেছেন তিনি।

এক‌ইসঙ্গে হেটার্সদের উদ্দেশ্যে তাঁর মন্তব্য এইভাবে হেয় করা আর পার্সোনাল অ্যাটাক বন্ধ করা উচিত। সোলাঙ্কি নিজের শরীর খারাপের জন্য ধারাবাহিক ছেড়েছেন। কেউ ওঁকে ইচ্ছাকৃত বের করে দেয়নি। খড়ির অনুপস্থিতি অবশ্যই প্রভাব ফেলছে তার মানে এই নয় যে গাঁটছড়া খারাপ হচ্ছে।

Back to top button