Jhora Reception Look: বালিঝড় বৌভাত লুক সেরার সেরা ড্রেস লুক দিচ্ছে সবাইকে! পোশাকে নজরকাড়া মহার্ঘ্য-ঝোড়া! উচ্ছ্বাস বালিঝড় ভক্তদের মধ্যে

ফের ছোটপর্দায় ফিরে এসেছে সৌগুন জুটি।খড়কুটো’ ধারাবাহিকে প্রচুর দর্শকদের ভালোবাসা পেয়েছিল কৌশিক(Koushik)-তৃণা(Trina) জুটি। এই জুটিকে ফের পর্দায় ফেরানোর আবেদন করেন দর্শকরা। কথা রাখেন লীনা গঙ্গোপাধ্যায়(Leena Ganguly)। রাজনৈতিক প্রেক্ষাপটে গল্প বাঁধেন তিনি। শুরু হয় ত্রিকোণ প্রেমের এক গল্প।

এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে সমুদ্র সেন নামে এক বড় পলিটিশিয়ানের মেয়ে ঝোরা! আর সেই পলিটিশিয়ানের নয়নের মনি তাঁর প্রিয় পাত্র মহার্ঘ্য। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে, ঝোরা ভালবাসে স্রোত ওরফে ইন্দ্রাশিস’কে, তাকেই বিয়ে করতে চায়, কিন্তু সমুদ্র সেন ঝোরার সঙ্গে মহার্ঘ্যরই বিয়ে দেবেন বলে মনস্থির করেছেন। এমনকি সর্বসম্মুখে বিয়ের কথা ঘোষণাও করে দিয়েছেন। এই ঘোষণা শুনে একদিকে যেমন স্রোত রেগে যায়, এবং ভাবে যে,তাকে এই ঘোষণা শোনানোর জন্যই ডেকেছিলো ঝোরা। অন্যদিকে মহার্ঘ্যকে ভুল বোঝে ঝোরা। সে ভাবে রাজত্ব পাওয়ার লোভে এই পরিকল্পনা করেছে মহার্ঘ্য। ঝোরার জন্য কষ্ট পাচ্ছে এই ধারাবাহিকের দুই নায়কই।

মহার্ঘ্যর সঙ্গে বিয়ের রাতে বাড়ি থেকে পালিয়ে যায় ঝোরা। স্রোতের বাড়িতে বসে বিয়ের আসর। আর সেখানে পুলিশ নিয়ে এসে উপস্থিত হয় ঝোড়ার বাবা সমুদ্র সেন, ঝোরার মা ও মহার্ঘ্য।‌‌ স্রোতকে তাঁরা তাঁদের মেয়েকে তুলে নিয়ে আসার অভিযোগে বিদ্ধ করে। এরপর ঝোরা ও স্রোতের বিয়ে ভেঙ্গে তাঁরা ঝোড়া’কে নিয়ে চলে যায়। যাওয়ার আগে ঝোরা স্রোতকে বলে যায়‌ সে শুধুমাত্র স্রোত’কেই ভালোবাসে। অসমাপ্ত এই প্রেম কাহিনী দেখে চোখে জল আসে ভক্তদের। তবে অবশেষে মহার্ঘ্যর সঙ্গেই বিয়ে হয় ঝোরার।

আর এই বিয়েতেই নজর কাড়া পোশাকে দর্শকদের মন জিতে নিয়েছে মহার্ঘ্য-ঝোড়া জুটি। একেবারেই চিরাচরিত বাঙালি সাবেকি সাজে বিয়ে থেকে বৌভাত সেজে উঠেছেন দুজনে। আর বালিঝড় ভক্তদের চোখে দারুণ লেগেছে সেই সাজ। ভক্তরা ছবি পোস্ট করে লিখেছেন, “বালিঝড় বৌভাত লুক। সেরার সেরা ড্রেস লুক দিচ্ছে সবাইকে।” মহার্ঘ্য-ঝোড়া তো বটেই এই ধারাবাহিকে উপস্থিত প্রত্যেকটি চরিত্রকেই দারুণ সুন্দর করে সাজানো হয়েছে। আর তাঁদের সাজ দেখে রীতিমতো উচ্ছাস প্রকাশ করেছেন দর্শকরা।

Back to top button