Anurager Chowa: অমর প্রেম! যতই সংঘাত থাকুক, সংযম আর ভালোবাসা হারায়নি সূর্য-দীপা! “সিধাই”কে হারিয়ে “টুরু লাভ” পুরস্কার পাবে “সূদীপা”?

বর্তমানে বিনোদনের অন্যতম মাধ্যম হচ্ছে টেলিভিশন। আর বাংলা ও বাঙালির অন্যতম পছন্দের বিনোদন মাধ্যম হচ্ছে বাংলা সিরিয়াল। বহু ধারাবাহিকের(Serial) ভিড়ে এক একটি ধারাবাহিক এক একজনের কাছে ভীষণ প্রিয়। আর তাই সন্ধ্যা নামলেই মা-কাকিমারা বসে যান টিভির সামনে নিজেদের পছন্দসই সিরিয়ালটি দেখতে। আর টিআরপি(TRP) তালিকায় ভালো পারফরম্যান্স তো দেখাতেই হবে। তা না হলে যে অকালে সরে যেতে হবে। সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল। আর নিত্য নতুন ধারাবাহিকের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে বাঙালির সিরিয়াল প্রেম।

বর্তমানে বাঙালি দর্শকদের অত্যন্ত প্রিয় ধারাবাহিক হচ্ছে অনুরাগের ছোঁয়া। বিগত কয়েক সপ্তাহ যাবৎ টিআরপি তালিকায় রাজ করছে এই ধারাবাহিক। তবে সেই অর্থে প্রেমের ট্র্যাকে না ফেরায় খুঁতখুঁতানি রয়েছে দর্শকদের। তবে এই ধারাবাহিককে আরও বেশি ক্ষুরধার করে তুলেছে এই ধারাবাহিকের ক্ষুদে দুই চরিত্র। সোনা ও রূপা! দিনে দিনে বেড়েই চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। টিআরপি তালিকার দিকে তাকালেই তা স্পষ্ট হয়ে যায়। এই ধারাবাহিকের আকর্ষণের মূল কেন্দ্রে এখন ছোট এই দুই কন্যা। এক বোন ফর্সা আর এক বোন কালো। ধারাবাহিক অনুযায়ী মা-বাবার কাছে তাঁরা দু’জন আলাদা আলাদাভাবে বড় হয়ে উঠছে। সূর্য’র কাছে বড় হয়েছে সোনা আর অন্যদিকে দীপার কাছে রূপা।

উল্লেখ্য, সাম্প্রতিক পর্ব সূর্য জেনে গেছে কবীরের স্ত্রী দীপা নয়, বরং অন্য কেউ। তখন আবার সূর্য ভাবতে থাকে কবীর দীপাকে ঠকিয়ে অন্য আর একজনকে বিয়ে করেছে। আসলে সহজে কিছুই বোঝেনা সূর্য। কবে সূর্য-দীপার মধ্যে রোম্যান্স ফিরবে? দেখতে উদগ্রীব ছিল দর্শককূল। আর এবার সেই চমকও এবার ফিরেছে ধারাবাহিকে। আসন্ন পর্বে দেখানো হয়েছে নেশা করে এসে সূর্য দীপাকে বলে ‘আই লাভ ইউ দীপা। আমি তোমাকে খুব ভালোবাসি’।

যদিও সূর্য’কে মদ খাইয়েছিল মিশকা। কিন্তু ভালোবাসার টানে সূর্য চলে আসে দীপার কাছে। আর সূর্য-দীপার এই ভালোবাসার টান দেখে সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লিখেছেন, ‘Move On সবাই করতে পারে না..সূর্য দীপার কেউই করতে পারেনি..ওরা এখনও একে অপরকে ঠিক আগের মতোই ভালোবাসে..এতো বছরের বিচ্ছেদ,মান-অভিমান, সংঘাত, অবিশ্বাস অনেক ঝড় বয়ে গেছে কিন্তু ভালোবাসাটা কোথাও হারিয়ে যায়নি..সূর্য দীপা একসাথে থাকুক বা না থাকুক,তারা দুজনে একে অপরের জন্য পুরোপুরি dedicated.. তাই মিশকা এতো বিষ ঢালার পরেও না সূর্যর মন থেকে দীপার ভালোবাসা মুছতে পেরেছে আর না দীপার মন থেকে সূর্যকে সরাতে পেরেছে..হয়তো তারা এখন একসাথে থাকে না কিন্তু একে অপরের বিপদে সবার আগে দৌঁড়ে যায়’

Back to top button