Ponchomi Actress: শুধু সোনা-রূপা নয়, পঞ্চমীতে নীলুর চরিত্রে নজর কেড়ে সেরা শিশুশিল্পীর যোগ্য এই মেয়েটাও! আলোচনা নেটিজেনদের মধ্যে 

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এই মুহূর্তে পঞ্চমী। এর আগে অনেকবারই ভারতীয় টেলিভিশনে সাপেদের নিয়ে ধারাবাহিক দেখানো হয়েছে। কিন্তু বাংলা টেলিভিশনে এই প্রথম সাপেদের নিয়ে ধারাবাহিক দেখানো হচ্ছে।

যদিও একটা সময় টিআরপি তালিকায় প্রথম পাঁচের মধ্যে থাকলেও এখন ছিটকে গেছে পঞ্চমী । তবুও এই পরাবাস্তব গল্প অনেকের‌ই ভীষণ পছন্দের।‌‌ আসলে ভুলভাল, আজগুবি দৃশ্য দেখানোর জন্য নেটিজেনরা এই ধারাবাহিককে ট্রোল করে থাকেন বিভিন্ন সময়।

এই ধারাবাহিক এক ইচ্ছাধারী নাগিন ও এক কালনাগিনীর গল্প নিয়ে এগিয়ে চলেছে। নীলকণ্ঠ বাবার মন্দিরে জন্ম হয় এই ইচ্ছাধারী নাগিনের। নাম পঞ্চমী। মেয়েটির জন্মের সময় নাড়ির বদলে ছিল সাপ। যথারীতি তাঁকে এক অলৌকিক ক্ষমতার অধিকারী বলে মনে করে গ্রামের মানুষ।

উল্লেখ্য, নাগিন পঞ্চমীর নায়ক মানুষ কিঞ্জল। তাঁকে মারতে চায় কালনাগিনী চিত্রা ও তান্ত্রিক।‌ যদিও পঞ্চমীর জীবনের রক্ষাকর্তা বাবা নীলকন্ঠ। যেকোনও বিপদে-আপদে বাবা নীলকন্ঠের কাছে ছুটে যায় পঞ্চমী। বাবা নীলকন্ঠই আগলে রেখেছেন তাঁদের।

আর এই বাবা নীলকন্ঠ ওরফে নীলুর চরিত্রে অভিনয় করছেন এক শিশুশিল্পী। স্টার জলসার পর্দায় বেশ কয়েকজন শিশুশিল্পী এই মুহূর্তে অভিনয় করছেন। তাঁদের মধ্যে অন্যতম অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের দুই শিশুশিল্পী সোনা ও রূপা। তবে তাঁদের নিয়ে অত্যাধিক চর্চা হলেও নীলু রূপী এই শিশুশিল্পীও কিন্তু দারুণভাবে দর্শকদের নজর কেড়েছেন। এই শিল্পীর সপ্রতিভ অভিনয়ে মুগ্ধ নেটকূল।

Back to top button