আবার ছোট পর্দায় ফিরছে গাঁটছড়া খ্যাত গৌরব চ্যাটার্জী! সঙ্গী এই জনপ্রিয় অভিনেত্রী, খুশির মেজাজে ভক্তরা

তিনি হলেন একজন জনপ্রিয় চলচ্চিত্র এবং টেলিভিশন অভিনেতা। জন্মসুত্রে তিনি উত্তম কুমারের (Uttam Kumar) নাতি হন। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘দুর্গা’র হাত ধরে প্রথম অভিনয় জীবনে প্রবেশ করেন গৌরব চ্যাটার্জী (Gourab Chatterjee)। এই ধারাবাহিকে রূপম চরিত্রে বেশ নাম করেন তিনি।

এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। একেরপর এক সিনেমা ও ধারাবাহিকে অভিনয় করে ভক্তদের মন কেড়েছেন তিনি। বর্তমানে তিনি একজন দক্ষ অভিনেতা। যেকোনও কঠিন চরিত্রও যেন তার কাছে জল ভাত।

acropolis

কিছুদিন আগেই শেষ হয়েছে তাঁর জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। এই ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম ছিল ঋদ্ধিমান সিংহ রায়। গম্ভীর ব্যবসায়ীর চরিত্রে বেশ মানিয়েছিল গৌরবকে। ধারাবাহিকটি শেষের পর তাকে ভীষণ মিস করেছে তার ভক্তরা।

তাই স্টার জলসার আসন্ন ধারাবাহিকের নায়ক হিসেবে রাখা হয়েছে তাকেই। কিন্তু তাঁর বিপরিতে কোন অভিনেত্রী অভিনয় করতে চলেছেন তা জানা যায়নি এখনও। তবে লুক সেট করা হয়েছে অভিনেতার।

আরও পড়ুনঃ হার জিতের খেলায় এই সপ্তাহের বেঙ্গল টপার কে? জানলে চমকে উঠবেন! আগাম জেনে নিন এই সপ্তাহের টিআরপি

স্টার জলসায় আসতে চলেছে একটি নতুন ধারাবাহিক। এটির প্রযোজনা সংস্থা হল অ্যাক্রপলিস। এর আগেও গৌরব অ্যাক্রপলিসের সঙ্গে কাজ করেছে। তাঁদের শেষ যৌথ কাজ ছিল গাঁটছড়া। এবার গাঁটছড়ার পর আবার একবার অ্যাক্রোপলিস প্রডাকশনের ধারাবাহিকে দেখা যাবে অভিনেতা গৌরব চ্যাটার্জীকে।

Back to top button