“রূপের অভিনয় করে বাড়িতে সমস্যা হয়ে গিয়েছিল! মা ভাবত আমি ম’দ খাই!” চ’রম নে’গে’টিভ রূপকে কেউ মে’নে নিতে পা’রেনি…” অকপট‌ ফাহিম

Fahim Mirza: টেলিপর্দার (Television) পরিচিত মুখ অভিনেতা ফাহিম মির্জা (Fahim Mirza)। একের পর এক হিট ধারাবাহিকে (Bengali Serial) অভিনয় করে নজর কেড়েছেন অভিনেতা। বর্তমানে তিনি ‘ফুলকি’ (Phulki) ধারাবাহিকের আয়ুষ্মান। এর আগে ‘ইচ্ছে পুতুলের’ (Icche Putul) রূপের চরিত্রে অভিনয় করেছিলেন ফাহিম। তার আগে অভিনেতাকে দেখা গিয়েছিল ‘মিঠাই’ (Mithai)-তে। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিনেতা বললেন, ‘ইচ্ছে পুতুলে’-র রূপের চরিত্রটিতে তাঁকে মে’নে নিতে পারেনি কেউ!

কিছুদিন আগেই শে’ষ হয়েছে ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) মেগা। এই ধারাবাহিকে কার্যত নে’গে’টিভ রোলে দেখা গিয়েছিল অভিনেতা ফাহিম মির্জাকে। খ’ল চরিত্রে অভিনয়ের কারণে পর্দায় স্ত্রী’র উপর অ’ত্যা’চা’র থেকে, নানা দু’ষ্ক’র্মে’র সঙ্গে জড়ি’ত ছিলেন তিনি। এমনিতে অবশ্য অভিনেতা ফাহিম খুব শান্ত স্বভাবের মানুষ। ইচ্ছে পুতুলের রূপের সঙ্গে তাকে মানি’য়ে নি’তে পারেনি তাঁর পরিবার থেকে ভক্তেরা।

Fahim Mirza, Bengali Serial, Phulki, Zee Bangla, জি বাংলা, বাংলা সিরিয়াল, ফুলকি

ফাহিম মির্জার এক ভিন্ন অভিজ্ঞতা (Fahim Mirza shared his experience)

অভিনেতা হেসে বলেন, তাঁর বাড়িতে রীতি’ম’তো ঝা’মে’লা শুরু হয়ে গিয়েছিল! মা ভেবেছিলেন, ছেলে হয়তো ম’দ খেয়ে বাড়ি ফিরেছে! এমনকি বহু ফ্যান নাকি ফাহিমের কাছে অনুরোধ করে, তিনি যেন রূপের মতো চরিত্রে আর অভিনয় না করেন। বলাই বাহুল্য মিঠাই ধারাবাহিকে অত্যন্ত শান্ত স্বভাবের রুদ্র চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। চরিত্রটিতে মানানসই ছিলেন ফাহিম মির্জা।

 Fahim Mirza, Bengali Serial, Phulki, Zee Bangla, জি বাংলা, বাংলা সিরিয়াল, ফুলকি

বর্তমানে আবারও নিজের গণ্ডির চরিত্রে ফিরে এসেছেন অভিনেতা। ফুলকি ধারাবাহিক আয়ুষ্মান সবার কাছে ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছে। পর্দায় পারমিতার প্রেমে পড়েছেন তিনি। তার বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী(Kushambhi Chakraborty) । চরিত্রটি যেমন পছন্দের, সর্বস্তরে এই চরিত্রের জন্য জনপ্রিয়তাও পাচ্ছেন অভিনেতা।

আরো পড়ুন: কাঞ্চনের বিয়ে অ’তী’ত! নতুন স’ম্প’র্কে জ’ড়া’লে’ন এবার পিঙ্কি! কে তার মনের মানুষ?

ইতিমধ্যে তিনশো পর্ব পার করে গেছে ফুলকি(Phulki)। হয়েছে বেঙ্গল টপার। এরকম একটা ধারাবাহিকে কাজের সুযোগ পেয়ে মন থেকে খুশি অভিনেতা। কেক কেটে মিষ্টি মুখ করে পুরনো স্মৃতিচারণে ডুবলেন ফাহিম। বললেন, “এখানে সবার জন্মদিন পালন হয়”। ‘ফুলকি’ আরও এগিয়ে চলুক, তাঁর চরিত্র আয়ুষ্মান আর‌ও ভালোবাসা পাক। দর্শক দের কাছে এটাই চাহিদা তাঁর।

Back to top button