Bangla Serial

পিলুতে আসছে রঞ্জার নতুন নায়ক! মিঠাই থেকে চলে গেলেন মোদক পরিবারের এই সদস্য রঞ্জার নতুন বয়ফ্রেন্ড হতে, ‘দুটো সিরিয়াল মিলিয়ে মিলু নাম দিয়ে দিক’, ক্ষিপ্ত মিঠাই ভক্তরা

জি বাংলা অন্যতম দুই জনপ্রিয় ধারাবাহিক হলো পিলু এবং মিঠাই। জি বাংলার প্রোডাকশনের এবং লেখিকাও এক। আবার হামেশাই দেখা যায় যে দুই সিরিয়াল থেকে চরিত্রের আনাগোনা হচ্ছে। ইতিমধ্যেই মিঠাইয়ের সোমদা পিলুতে মল্লার সেজে বসে রয়েছে আর মনোহরাতে সে আসছেই না। দু’দিন আগে রাজীবদা চলে গেছিল উড়িয়া পুরোহিত হয়ে।

এবার শোনা যাচ্ছে মিঠাইয়ের আরেকটি গুরুত্বপূর্ণ পুরুষ চরিত্র চলে এসেছে পিলুতে।সে পিলু ধারাবাহিকে রঞ্জার জীবনের নতুন নায়ক হিসাবে প্রবেশ করবে এবং মল্লারের মনে হিংসা জাগাবে। এরপর মল্লার আর রঞ্জার মধ্যে মিল হয়ে যাবে তারপর তারা দুজনে মিলে দাদুকে জব্দ করবে। আপনার জানতে ইচ্ছা করছে কে রয়েছে এই নতুন নায়কের ভূমিকায় যে মিঠাই থেকে আসছে?

স্যান্ডি নাকি রাতুল? রাজীবদা যাবে না তো? না ব্যাপারটা হল মোদক পরিবারের রক্তের সম্পর্কের কেউ যাবে না তবে মনোহরার একজন অতি আপনজন চলে যাচ্ছেন পিলুতে। তিনি চলে গেলে বাড়ির সবচেয়ে ছোট সদস্যটি কষ্ট পাবে। সে তখন প্রেম করা শেখাবে কাকে?

এতক্ষণে যারা মিঠাই দেখেন তারা নিশ্চয়ই বুঝে গেছেন কার কথা এখানে লেখা হলো। আইপিএস অফিসার রুদ্র এবার রঞ্জার নায়ক হয়ে চলে যাচ্ছেন পিলুতে। একটি বিনোদনের ইউটিউব চ্যানেল এই খবরটাই জানিয়েছে গতকাল এবং তারা বলেছে যে গতকাল থেকেই রুদ্রদা পিলুর জন্য শুটিং শুরু করে দিয়েছে। অর্থাৎ এখন বেশ কিছুদিন আমরা রুদ্রদাকে ঘনঘন দেখতে পাবো না মনোহরাতে অর্থাৎ নীপা এখন দীর্ঘশ্বাস ফেলবে আর আবার বলবে মিঠাই মেরি শাদী টুট গেয়ি হে। যদিও আশা করা যাচ্ছে মাঝে মাঝে আমরা তাকে দেখতে পাবো তবে আগে যেমন প্রত্যেকদিন দেখতে পেতাম সেটা আর হবে না। তবে পিলু গল্পে কী টুইস্ট আসছে সেটা কিন্তু দেখতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button