Bangla Serial

Anwesha Hazra: সবে শেষ হলো এই পথ, এবার আবার ছোটপর্দায় ফিরছেন সকলের প্রিয় দুষ্টু-মিষ্টি ‘ঊর্মি’! নতুন ভাবে অন্বেষাকে দেখতে অপেক্ষায় দর্শক

দুষ্টু-মিষ্টি চরিত্রে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি। নিজের অভিনয় দক্ষতার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে। ছোটপর্দার ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরার সাবলীল অভিনয় প্রশংসিত হচ্ছে টলি সেলবদের কাছেও।

অনেকেই বলেন, অন্বেষার মতো এমন অসাধারণ অভিনেত্রী আজকাল সত্যিই খুব কম দেখা যায়। ‘চুনি পান্না’য় নিয়াকার চরিত্র দিয়ে শুরু তাঁর পথ চলা। এরপর ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে তাঁর অসাধারণ অভিনয়ের সাক্ষী ছিল সকল দর্শক। টলিপাড়ায় একজন প্রতিভাবান অভিনেত্রী হিসেবে তাঁকে বিচার করা হয়।

দর্শক এখন অপেক্ষায় তাঁকে আবার পর্দায় দেখার জন্য। এবার সেই অপেক্ষার হল অবসান। জানা গিয়েছে, নতুন এক ধারাবাহিকে কামব্যাক করছেন অভিনেত্রী। যদিও এখনও অফিশিয়ালি কোনও ঘোষণা হয়নি। ‘এই পথ যদি না শেষ হয়’ গল্পে ঊর্মির বিপরীতে ছিলেন নায়ক সাত‍্যকি ওরফে ঋত্বিক মুখার্জি। বড়লোক বাড়ির মেয়ের মধ্যবিত্ত বাড়িতে বিয়ে করে আসা, একান্নবর্তী পরবারকে মাতিয়ে রাখা নিয়েই ছিল এই গল্প।

তবে সূত্রের খবর, ‘এই পথ যদি না শেষ হয়’-এর পর জি-বাংলার পর্দায় আসছে আরও এক নতুন ধারাবাহিক। যেখানে নায়িকার চরিত্রে অভিনয় করছেন উর্মি। নতুন ধারাবাহিক নিয়ে ইতিমধ্যে কথাবার্তা শুরু হয়ে গিয়েছে।

চূড়ান্ত পর্যায়ে কথাবার্তা শেষ হলেই ধারাবাহিকের প্রোমো শুট হবে। এমনকি শোনা যাচ্ছে নায়িকার বিপরীতে ছোটপর্দার এক জনপ্রিয় অভিনেতা থাকছেন। আপাতত যদিও এরথেকে বেশি আপডেট পাওয়া যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button