বর ম’রতেই বউ চলে গেছে ফুর্তি করতে! শিমুল-সুচরিতাদের চরিত্রে কালি ছেটাচ্ছে নেটিজেন

বলাই বাহুল্য, জি বাংলার পর্দায় এই মুহূর্তে কিন্তু এই মুহূর্তে জমজমাট ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha) । এই চ্যানেলে চলা এই ধারাবাহিকটি দর্শকরা এখষ মুগ্ধ হয়ে দেখে চলেছেন। বলাই বাহুল্য টেলিভিশন প্রেমীরা এখন মনোযোগী হয়ে এই ধারাবাহিকটি দেখে চলেছেন। এই ধারাবাহিকের কপালে মাঝে বেঙ্গল টপার হওয়ার সুখ জুটেছিল। তবে এই মুহূর্তে আবারও ফের একবার পিছিয়ে পড়েছে এই ধারাবাহিকটি।

বলাই বাহুল্য, এই ধারাবাহিকে প্রত্যেকটা চরিত্রকেই দারুণ রকমভাবে গুরুত্ব দেওয়া হয়েছে। বিপাশা, সুচরিতা, শীর্ষারা এখন প্রত্যেকেই এই ধারাবাহিকের গুরুত্বপূর্ণ সদস্য। শিমুলের পাশাপাশি তাদের জীবনের গল্পও এই ধারাবাহিকটিতে দেখানো হচ্ছে। এই ধারাবাহিকে কিছুদিন আগেই দেখানো হয়ে বাড়ি ফিরে আসে সুচরিতার পরকীয়ায় আসক্ত স্বামী।আর সুচরিতার স্বামী ক্যান্সারে আক্রান্ত হয়। আর তাই তার প্রেমিকাও তাকে ছেড়ে চলে গিয়েছে। আর তাই মরণকালে বৌয়ের গুরুত্ব বুঝে সে ফিরে আসে।

আর স্বামী ফিরে আসায় তার জন্য প্রাণপাত করে সুচরিতা। কিন্তু সব চেষ্টা ব্যার্থ করে মারা যায় সুচরিতার স্বামী। নিজের সবকিছু দিয়ে নিজের স্বামীকে সেবা করেছে সে। কিন্তু বাঁচাতে পারে না। স্বামীকে এত সেবা করার পরেও স্বামীর মৃত্যুর জন্য কাঠগড়ায় তোলা হয় সুচরিতাকে। তার শ্বশুর বাড়ি দায়ী করেছে তাকেই। যাতে সম্পত্তি না দিতে হয় তাই তার চরিত্রে দাগ লাগাতেও ভুলছে না তার দেওর।

কিন্তু এই কঠিন পরিস্থিতিতে তার পাশে রয়েছে তার বন্ধুরা। শিমুল বিপাশারা বলে এবার তারা মন দিয়ে রিহার্সাল করবে। নিজেদের সময় দেবে। আর তাই এদিনের পর্বে দেখা যাবে রিহার্সাল করতে সবাই চলে এসেছে। সেই সময় সুচরিতাকে নিয়ে কথা বলতে থাকে সবাই। তারপরে সুচরিতাও যোগ দেয় রিহার্সালে। সুচরিতা সবাইকে বলে তার শ্বশুরবাড়িতে সবাই ভয় দেখাচ্ছে তাকে বাড়ি থেকে বের করে দেওয়ার।

তার দলের প্রত্যেকে সুচরিতাকে সাহস দেয় যে এমনটা তারা চাইলেও করতে পারবেনা। এরপর দেখা যাবে, রিহার্সাল করে যখন সবাই সবার বাড়ি ফিরছে তখন সুচরিতার শ্বশুর বাড়ির লোকজনরা দরজা খুলতে চায় না। সুচরিতার বন্ধুরা তখন সবাই দরজা ধাক্কা দিলেও কেউ ভেতর থেকে দরজা খোলে না। পাড়ার লোকেরা বলতে থাকে, তারা হলেও সুচরিতার শ্বশুরবাড়ির মতোই করতো। বর মারা গিয়েছে আর বউ সঙ্গে সঙ্গে চলে গেছে ফুর্তি করতে, এটা কে মেনে নেবে? সুচরিতা নিঃশব্দে দাঁড়িয়ে থাকে। এবার কী করবে সে?

Back to top button