লাঠি হাতে পরাগ ব’ধ শিমুলের! দুর্গা রূপ দেখে হুঁশ উড়ল পরাগ-পলাশের! জম্পেশ পর্ব আজ

এই মুহূর্তে জমে উঠেছে জি বাংলার ধারাবাহিক কার কাছে কই মনের কথা। জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত এই ধারাবাহিকটি বাংলা টেলিভিশন প্রেমীদের পছন্দের ধারাবাহিকের তালিকায় খুব অনায়াসে জায়গা করে নিয়েছে। যত দিন যাচ্ছে ততই যেন আরও বেশি করে আকর্ষণীয় হয়ে উঠেছে এই ধারাবাহিকের গল্প।

বলাই বাহুল্য, এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় যে ধারাবাহিকগুলি চলছে তার মধ্যে অন্যতম উল্লেখযোগ্য ধারাবাহিক হল এই ধারাবাহিকটি। নিঃসন্দেহে প্রতিভাবান তারকাবহুল এই এই ধারাবাহিকটি খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের কাছে জনপ্রিয়তা পেয়েছে। আসলে এই ধারাবাহিকের গল্প কিন্তু বেশ ভালো রকম ভাবেই আকর্ষণ করেছে দর্শকদের।

আসলে এই ধারাবাহিকের বর্তমান গল্প অনুযায়ী শিমুলের শাশুড়ি শিমুলকে শুরুর দিকে সহ্য করতে না পারলেও বর্তমানে তিনিই শিমুলের সবথেকে বড় আশা ভরসা হয়ে উঠেছেন। কিন্তু দুই ঢে’টা বর ও দেওরকে কিছুতেই জব্দ করতে পারছে না শিমুল। তাদের শিক্ষা দেওয়ার জন্য পুলিশ, ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট প্রভৃতি উচ্চ পদস্থ মানুষজনের কাছে অব্দি গিয়েছে। কিন্তু সবকিছু করেই ব্যর্থ শিমুল।

কোনভাবেই এই দুজনের মানসিকতা পরিবর্তন করার ক্ষমতা তার নেই। আর তাই এবার নিজের হাতে তাদের শাস্তি দিতে উদ্যত হয়েছে শিমুল। এই দিনের পর্বে দেখা পরাগ আর পলাশ মিলে শিমুল ও শিমুলের শাশুড়িকে অকথ্য ভাষায় কথা বলতে থাকে। তারা নোংরা মন্তব্য করে তখন শিমুল আর চুপ করে থাকতে পারেনি।

লাগাতার শিমুলকে চ রি ত্র হী ন বলে চলেছিল পরাগ। আর নিজের রাগ সামলে রাখতে পারেনি শিমুল‌। সোজা লাঠি হাতে এগিয়ে যায় পরাগের দিকে। সেই সময় সেখানে উপস্থিত সবাই শিমুলকে দুর্গা রূপে দেখেন। অসুর পরাগ।‌শিমুলের এই রুদ্র মূর্তি তার চোখে দেবী সমাজের প্রত্যেকটি মেয়ের মধ্যেই একজন করে মা দুর্গা বসবাস করে। আর তা প্রত্যক্ষ করেন সবাই। শিমুলের এই রণ চন্ডী মূর্তি দেখে ভয় পেয়ে যায় পরাগ-পলাশ।

Back to top button