Bangla Serial

শিরিনের সঙ্গে বিয়ের আগেই প্রকাশ্যে এল গুড্ডি ও অনুজের বিয়ের গোপন সত্যি, শিরিন দিদিকে আদৌ সবটা বোঝাতে পারবে তো গুড্ডি?

গত ফেব্রুয়ারি মাস থেকে শুরু হয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘গুড্ডি’। ধারাবাহিকের গল্পে রয়েছে ত্রিকোণ প্রেমের ট্র্যাক। একদিকে, পাহাড়ি মেয়ে গুড্ডি, যার স্বপ্ন পুলিশ অফিসার হওয়ার। তাঁর রোল মডেল হল অনুজ চট্টোপাধ্যায় যে একজন বিখ্যাত পুলিশ অফিসার। আর একটি চরিত্র হল শিরিন যে গুড্ডির স্কুলের শিক্ষিকা।

ধারাবাহিকের প্রথমের দিকেই দেখানো হয় যে পাহাড়ি এলাকায় জঙ্গলের মধ্যে ঘুরতে গিয়ে জঙ্গিদের ডেরার সামনে হাজির হয়ে যায় গুড্ডি। সেখানে সে জঙ্গিদের সমস্ত পরিকল্পনার কথা শুনে তা তৎক্ষণাৎ জানায় অনুজকে। কিন্তু এরই মধ্যে সেখানে চলে আসে জঙ্গিরা আর গুড্ডির হাত থেকে ফোন কেড়ে নেয় তারা।
গুড্ডির কথা শুনে জঙ্গলের পথে যায় অনুজ।

এদিকে আবার সেদিনই ছিল শিরিনের সঙ্গে তাঁর আশীর্বাদ। শিরিন বারবার তাঁকে ফোন করলেও ফোন ধরে না অনুজ কারণ ফোনটা পড়ে থাকে গাড়ির মধ্যেই আর অনুজ যায় জঙ্গলের ভিতর। গুড্ডি গুণ্ডাদের হাত থেকে পালিয়ে যাওয়ার পথে দেখা হয়ে অনুজের সঙ্গে। একটি মন্দিরে আশ্রয় নেয় তারা। আর প্রাণে বাঁচতে অনিচ্ছা সত্ত্বেও অনুজ বিয়ে করে গুড্ডিকে।

এখান থেকে শুরু হয় গল্পের নতুন মোড়। অনুজ গুড্ডিকে বিয়ে করলেও, তাঁর স্ত্রীর পরিচয় দাবী করেনি গুড্ডি। সে ভালোভাবেই জানে যে তাঁর স্যারজি কোন পরিস্থিতিতে তাঁকে বিয়ে করতে বাধ্য হয়েছে। সে এও জানে যে শিরিন দিদির সঙ্গে স্যারজির বিয়ে পাকা।

এদিকে, গুড্ডি অনুজের বাড়িতে এলেও তাকে বিয়ে করার কথা সকলের থেকে গোপন করেই রাখে অনুজ। এমনকি, শিরিনও জানতে পারে নি সেকথা। এসবের মধ্যেই তোড়জোড় শুরু হয় শিরিন ও অনুজের বিয়ের। কিন্তু এরই মধ্যে গল্পে এল টুইস্ট।

শিরিন ও অনুজের বিয়ের ঠিক আগের মুহূর্তে সেখানে হাজির হয় সেই পাহাড়ি মন্দিরের পুরোহিত যে মন্দিরে গুড্ডিকে বাঁচাতে তাঁকে বিয়ে করেছিল অনুজ। পুরোহিত সকলকে জানিয়ে দেন গুড্ডি ও অনুজের বিয়ের কথা। সেকথা শুনে সকলে হতভম্ব হয়ে যায়।

‘গুড্ডি’ ধারাবাহিকের নতুন প্রোমোতে এমনটাই দেখা গিয়েছে। এরপর গল্প কোনদিকে মোড় নেবে? কোন পরিস্থিতিতে গুড্ডির স্যারজি তাঁকে বিয়ে করতে বাধ্য হয়েছিল, তা কী আদৌ শিরিন দিদিকে বোঝাতে পারবে গুড্ডি? অনুজ ও শিরিনের বিয়েটা কী শেষ পর্যন্ত হবে? জানতে হলে তো চোখ রাখতেই হবে স্টার জলসার পর্দায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button