উচিৎ কথায় নীলু আর তার শ্বশুরবাড়িকে ধুয়ে দিল রাই! মিঠিঝোরায় চরম উত্তেজনা! আগাম পর্ব মিস করবেন না!

জি বাংলার (Zee Bangla) চর্চিত ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। বর্তমানে টিআরপি তালিকায় জুতসই নম্বর না তুলতে পারলেও, দর্শকদের আগ্রহের অন্ত নেই। এই মুহূর্তে ধারাবাহিকের গল্পট আবর্তিত হচ্ছে তিনজনকে কেন্দ্র করে। দুই বোন রাইপূর্ণা, নীলাঞ্জনা আর তৃতীয় জন হলেন রাইয়ের প্রাক্তন প্রেমিক ও নীলুর বর্তমান স্বামী শৌর্য্য। এক ফুল দো মালি!বলাইবাহুল্য, ধারাবাহিকের গল্প এখন জমে ক্ষীর।

আজব খেলায় মেতে তিনজন। পরিবারের দায়িত্ব কাঁধে নিতে বোনকে হবু বরের হাতে তুলে দিয়েছে রাই। পরিস্থিতির চাপে পড়ে বিয়েটা করলেও ফুলসজ্জার রাতে শৌর্য্য নীলুকে বলে তাদের মধ্যে স্বামী-স্ত্রীর সম্পর্ক গড়ে উঠতে পারে না। কারণ রাইকে এখনও ভালোবাসে শৌর্য্য।

এদিকে, বিয়ের পর বরকে ভালোবাসতে লেগেছে নীলু। তাই রাইকে ফের তার শ্বশুরবাড়িতে কাজ করতে আসতে দেখে ভয়ে আড়ষ্ট থাকে নীলু। তাই বুঝতে পারে এই বাড়িতে তার আনাগোনা, বোনের মনের অশান্তির কারণ। তাই মিথ্যে বলে শৌর্য্যর থেকে দূরে যেতে চায় রাই। তাই খাড়া করে এক মিথ্যে। বোনের শ্বশুরবাড়িতে জানায় ইতিমধ্যেই সে একজনকে মন দিয়েছে ফেলেছে। কিন্তু তা মানতে নারাজ শৌর্য্য।

রাইকে টেনে এনে সে জিজ্ঞেস করে এ কথা আধেও সত্যিই কিনা! সে কি শৌর্য্যকে ভুলে অন্য কাউকে মন দিয়ে বসেছে? উত্তড়ে রাই বলে, সময় মতো সবকিছু জানতে পারবে শৌর্য্য। তখনই নীলু ঘরে ঢোকে। রাইয়ের সামনেই নীলু জড়িয়ে ধরে রাগে, অভিমানে বিদ্ধ শৌর্য্য বলে এবার সে আর নীলু সুখে থাকবে।

মুখের কিছু না বললেও রাই মনে মনে খুশি হয়। কারণ সে মিথ্যে গল্প ফেদেছে নীলু আর শৌর্য্যকে কাছাকাছি আনার জন্য। মুখোমুখি হয়ে যাওয়ার পর এবার তিনজনের সম্পর্ক কোন খাতে বইবে জানতে উদগ্রীব দর্শক। নীলুকে কি আধেও ভালোবাসতে পারবে শৌর্য্য। না বর্তমান অভিব্যক্তি রাগের বহিঃপ্রকাশ মাত্রে? জানতে হলে দেখতে হবে মিঠিঝোরা।।

Back to top button