দুঃসংবাদ! টেলিকাস্ট হবে না ‘লাভ বিয়ে আজকাল’

স্টার জলসায় (Star Jalsha) শুরু হতে চলেছে ফের একটি নতুন ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal)। এই ধারাবাহিকে জুটি বাঁধতে চলেছেন ওম সাহানি (Om Sahani)এবং নবাগতা মৌমিতা সরকার (Moumita Sarkar)। ছোট পর্দা এবং বড় পর্দার বেশ পরিচিত মুখ ওম সাহানি। তাঁর বিপরীতে দেখা যাবে নতুন মুখ মৌমিতা সরকারকে। অভিনেত্রী পেশায় একজন মডেল ছিলেন। সেখান থেকেই টেলি জগতে পা রাখতে চলেছেন তিনি।

গল্প কেমন হবে?

যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta) ও নীলাঞ্জনা সেনগুপ্তের (Nilanjana sengupta) প্রযোজনায় স্টার জলসার পর্দায় আসছে নতুন এই ধারাবাহিক। প্রোমো থেকে জানা যায়, ওমকে এখানে দেখা যাবে একজন ধনী, দাম্ভিক বার-মালিকের চরিত্রে। ধারাবাহিকে তাঁর নাম ওম প্রকাশ ঘোষ (Om Prakash Ghosh)। অন্যদিকে মৌমিতাকে দেখা যাবে বারের এক নতুন গায়িকার চরিত্রে। তাঁর চরিত্রের নাম হল শ্রাবণ (Shraban)।

টেলিকাস্টের তারিখ ঘোষণা

শ্রাবনের গান শুনে মুগ্ধ হয়ে তাকে বেশি টাকা দিয়ে গান গাওয়ার অফার দেয় ওম। কিন্তু সেই টাকা শ্রাবণ প্রত্যাখ্যান করে চলে যায়। এরপর কীভাবে তাঁদের মধ্যে রসায়ন জমবে, সেই গল্প নিয়েই ধারাবাহিক এগিয়ে যাবে। ইতিমধ্যে ধারাবাহিকের শুটিং শুরু হয়েগিয়েছে। কিন্তু হঠাৎ চ্যানেল টেলিকাস্টের তারিখ ঘোষণা করে দিতেই সমস্যায় পড়েছে প্রোডাকশন।

গোটা টিম পড়ল বিপদে

জানা গেল, শুটিং শুরু হলেও, এখনও নায়কের বাড়িতে কোনও শুটিং হয়নি। এমনকি নায়কের বাড়ির সেটও তৈরী হয়নি। এমনকি প্রথম পর্বের শুটিং এখনও শেষ হয়নি। ১৮ই আগস্ট সেট রেডি হওয়ার কথা ছিল, কিন্তু এখনও সেট রেডি না হওয়ায় শুটিং হয়নি নায়কের বাড়ির দৃশ্যগুলো। এই দশ দিন ধরে বারে শুটিং চলছে নায়ক – নায়িকা ও সহ শিল্পীদের নিয়ে। আর তাতেই বিশাল চিন্তায় পরে গিয়েছে ধারাবাহিকের পুরো টিম।

আদোও টেলিকাস্ট হবে ‘লাভ বিয়ে আজকাল’?

প্রথম পর্বের শুটিং শেষ হয়নি, কিন্তু টেলিকাস্টের দিন ঠিক হয়ে গিয়েছে। শোনা যাচ্ছিল, এই ধারাবাহিক আসবে ‘তুঁতে’ ধারাবাহিকের বদলে। কারণ ‘তুঁতে’ শুরু হওয়ার পর থেকেই টিআরপিতে তেমন স্কোর করতে পারেনি এই মেগা। সেই ৪+ এই পড়ে রয়েছে। তবে পরে জানা গিয়েছে, ধারাবাহিকটি সম্প্রচারিত হবে ২১ শে আগস্ট থেকে সন্ধ্যা ৯ টায়। অর্থাৎ ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকের সময়ে। কিন্তু শুটিং শেষ না হলে কিভাবে টিভিতে আসবে? তা নিয়ে এখনও প্রশ্ন থেকে যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button