খুব খারাপ খবর! সব ঠিক হয়ে গিয়েও আসছে না স্টার জলসার নতুন ধারাবাহিক! ‘তোমাদের রাণী’র কপাল পুড়ল?

স্টার জলসায় (Star Jalsha) শুরু হতে চলেছে একটি নতুন ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Ajkal)। এই ধারাবাহিকে জুটি বাঁধতে চলেছেন ওম সাহানি এবং নবাগতা মৌমিতা সরকার। ছোট পর্দা এবং বড় পর্দার বেশ পরিচিত মুখ ওম সাহানি। তাঁর বিপরীতে দেখা যাবে মৌমিতা সরকারকে। ধারাবাহিকটি সম্প্রচারিত হবে ২১ শে আগস্ট থেকে সন্ধ্যা ৯ টায়।

আসন্ন ধারাবাহিক কোন প্রোডাকশনের?

যীশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের প্রযোজনায় স্টার জলসার পর্দায় আসছে নতুন এই ধারাবাহিক। উক্ত এই ধারাবাহিকের পর স্টার জলসায় আসার কথা ছিল আরও এক নতুন ধারাবাহিক। ব্লুজ প্রোডাকশনের তরফে আসার কথা এই ধারাবাহিকের। অগাস্টে ‘লাভ বিয়ে আজকাল’এর পর সেপ্টেম্বরে নতুন এই ধারাবাহিক আসার কথা।

পিছিয়ে গেল প্রোমো শুটিং

আগস্টেই এই নতুন ধারাবাহিকের প্রোমো শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু সব আশায় জল ঢেলে দিল চ্যানেল। পিছিয়ে গেল সম্প্রচার সময়ও। উক্ত ধারাবাহিকের জন্য দুই অভিনেতা বাছাই করা হয়েছিল, যা একেবারে ম্যাচ করবে গল্পের সাথে। তাই এই দুই নায়কের মধ্যে যেকোনও একজনকে রাখা হবে বলে জানা যায়।

বাছাই করা দুই নায়কের মধ্যে একজন হলেন অভিনেতা রোহান ভট্টাচার্য ও অপরজন সুস্মিত মুখার্জি। চ্যানেল এই দুই নায়ককে বাছাই করে। কিন্তু উক্ত ধারাবাহিককে চ্যানেল পিছিয়ে দেওয়ায় ঠিক হলনা কে হবে আসল নায়ক। তাই এখন আর আসছে না ব্লুজের সিরিয়ালের প্রোমো। এখনও হয়নি ফাইনাল লুক সেট, তাই শুটিং অনেক দূরে কথা।

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। তাই নতুন ধারাবাহিকের প্রোডাকশনগুলি টিআরপির দিকে বিশেষ নজর রেখেই কাস্টিং করছেন।

Back to top button