Bangla Serial

ফিরে আসছে রিনি! তার ওপর সময় বদলে দেওয়া হলো আমাদের এই পথ যদি না শেষ হয়ের! টিআরপি রেটিংয়ে দাঁড়াতে পারবে তো উর্মি-সাত্যকি?

জি বাংলা কী পাগলামো শুরু করেছে তা ভক্তরা বুঝতে পারছেন না।প্রথমত খেলনা বাড়ি কে দেওয়া হয়েছে সন্ধ্যা সাড়ে ছটার স্লটে সেখান থেকে সরিয়ে দেওয়া হয়েছে আর দেওয়া হয়েছে সন্ধে ছটায়।ফলে গোধূলি আলাপের সঙ্গে পিলু কতটা টক্কর দিতে পারবে সেটা দেখার আবার বৌমা একঘরের সঙ্গে কি খেলনা বাড়ি টক্কর দিতে পারবে সেটাও দেখার।

কিন্তু এবার এই পথ যদি না শেষ হয়ের সঙ্গে এটা কী করল জি বাংলা?সিরিয়ালটি মাঝের দিকে বেশ ভালো টিআরপি দিয়েছিল এবং গঙ্গারামকে প্রত্যেকবার স্লটে হারায় কিন্তু এবার শো টাইমটাই বদলে দিল। নতুন যে সময়টা দেওয়া হয়েছে এই পথ যদি না শেষ হয় তাতে কিন্তু স্লট পাওয়ার জন্য তাকে ভীষণ লড়তে হবে।

কিছুক্ষণ আগে জি বাংলায় দেখানো হয়েছে নতুন প্রোমো এবং টাইম। যদিও প্রোমোর সঙ্গে কিন্তু এপিসোডের কোন মিল থাকেনা। এটা নিয়ে বেশ অভিযোগ উঠেছে দর্শকদের মধ্যে। মামণির পর্দা ফাঁস প্রোমো দেখানো হয়েছে কিন্তু উর্মির কাছে এখনো মামণি ধরা পড়েনি।সেইসঙ্গে রবীন্দ্রজয়ন্তীর দিন টুকাইয়ের মাউথ অর্গান বাজানো নিয়ে যে প্রমো দেয়া হয়েছে তার আগেই তো টুকাই সব বলে ফেলেছে উর্মিকে।সেইজন্যে এবার নতুন যা প্রোমো দেখানো হলো সেটা আদৌ কবে হবে সেই নিয়ে ভাবতে শুরু করেছেন দর্শকরা।

নতুন প্রোমোতে দেখানো হলো যে রিনি আবার ফিরছে।অর্থাৎ তিনি আবার টুকাই এবং উর্মির মাঝে শয়তানি করবে এবং এবার যে জোরদার করবে সেটা তো বলাই বাহুল্য। রিনির চরিত্রে মিশমী দাসই রয়েছেন। অর্থাৎ কয়েক মাসের ব্রেক নিয়ে তিনি আবার ফিরছেন সিরিয়ালে আর এই জন্যই বোধহয় সম্ভবত তিনি খেলনা বাড়িতে ভিলেনের পার্টটা করলেন না।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Gossip (@tollygossipnews)


আসল খবর তো এখনও বাকি আছে। এই পথ যদি না শেষ হয় কে টাইম বদলে দেওয়া হয়েছে রাত ন’টার স্লটে।অর্থাৎ যে সময় সর্বজয়া হত এবার থেকে 16 ই মে ঠিক সেই টাইমে দেখানো হবে এই পথ যদি না শেষ হয়। তাহলে স্বাভাবিকভাবেই মনে করা হচ্ছে উড়ন তুবড়িকে হয় দশটা নয়তো সাড়ে দশটার স্লটে দেওয়া হবে।সোম থেকে শনি রাত নটায় দেখা যাবে এই পথ যদি না শেষ হয়। এখন দেখা যাক আয় তবে সহচরীর সঙ্গে কতটা টেক্কা দিতে পারে এই সিরিয়াল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button