EPJNSH: অবশেষে মামণির পর্দা ফাঁস হচ্ছে আজকে এই পথ যদি না শেষ হয়তে, অথচ এখনো পর্যন্ত পুরনো প্রোমোই চালিয়ে গেল নির্মাতারা! ‘আপনারা গৌরী এলোকে গুরুত্ব দিলে এই ধারাবাহিকটা আর চালাচ্ছেন কেন?’ ক্ষোভে ফুঁসছে সার্মি ভক্তরা

জি বাংলার একটা জনপ্রিয় ধারাবাহিক হল আমাদের এই পথ যদি না শেষ হয়। এর আগে রাত দশটায় হত তখন কিন্তু দর্শক এই সিরিয়ালটা খুব মন দিয়ে দেখতো। তারপর যখন রাত নটায় নিয়ে আসা হলো তখন আয় তবে সহচরীকে প্রত্যেকবার হারিয়েছে এই ধারাবাহিক একবার বাদে। যখন উর্মি কোমা থেকে ফিরেছিল তখন সকলেই আশা করেছিল যে এবার বোধহয় মামণির পর্দা ফাঁস হবে, হয়নি।

Watch Amader Ei Poth Jodi na Sesh Hoy Latest Episodes Online Exclusively on ZEE5

যখন মামণি রিনিকে ধরে নিয়ে গেছিল তখন যখন বাঁচাতে গিয়ে ছুরি মেরেছিল উর্মিকে মামণি, তখন সবাই ভেবেছিল পর্দা ফাঁস হবে। দাদু কিডন্যাপ হয়ে গেছিল এবং হঠাৎ কোথা থেকে আবার ফিরে এসেছে কেউ জানে না। যখন টানটান উত্তেজনা মূলক গল্প আসবে বলে সবাই আশা করেছিল তখন নিয়ে আসা হলো কে হবে পাড়ার সেরা বৌমা প্রতিযোগিতা। এত উল্টোপাল্টা ট্র্যাক দেখে বিরক্ত হয়ে যাচ্ছেন দর্শকরা। সৌভিক চক্রবর্তী আগে গল্প লিখছিলেন পরে শুধু সংলাপ এবং এখন সবকিছুই ছেড়ে দিয়েছেন তাই গল্প পুরো নড়বড়ে হয়ে গেছে। স্বর্ণেন্দু সমাদ্দার এখন গৌরী এলো নিয়ে ব্যস্ত তাই আমাদের এই পথ যদি না শেষ হয় পুরো অনাথ।

WhatsApp Image 2022 08 02 at 12.13.08 PM

যেমন গল্প দেওয়া হচ্ছে সেই মতোই ভালো অভিনয় করার চেষ্টা করছেন সকলে, কিন্তু অভিনয় ভালো হলেও গল্প যদি উল্টোপাল্টা হয় তাহলে লোকে দেখবে কেন? আজকে মামণির পর্দা ফাঁস হবে এতদিন পর কিন্তু সেই সংক্রান্ত কোনো প্রোমো আপনারা দেখতে পেয়েছেন? এমনকি যেটা হয়ে গেছে শনিবারের এপিসোডে, সেই পাড়ার সেরা বৌমা প্রতিযোগিতায় কে প্রথম হবে সেই স্ক্রল প্রোমো এখনো চালিয়ে যাচ্ছেন নির্মাতারা।

WhatsApp Image 2022 08 02 at 12.12.55 PM

এদিকে আজকে কিন্তু মামণির পর্দা ফাঁস হবে। টুকাই বাবু এবং উর্মির দাদু মিলে পুলিশ আইনজীবী সকলের কাছে প্রমাণ নিয়ে গিয়ে সবকিছু ব্যবস্থা করে ফেলেছে আর মামণি আর কাকা আজকে গ্রেফতার হবে। এত গুরুত্বপূর্ণ একটা এপিসোডের কোন প্রোমো নেই তার উপর আবার পুরনো প্রোমো চলছে এখনো যেটা হয়ে গেছে।

WhatsApp Image 2022 08 02 at 12.12.46 PM

তাই এবার ক্রেজি আইডিয়াস মিডিয়া এবং স্বর্ণেন্দু সমাদ্দারকে ট্যাগ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন সার্মি ভক্তরা। তারা জিজ্ঞাসা করছে যে একটা প্রোমো কেন দেওয়া হলো না? গৌরী এলোকে যদি এতই গুরুত্ব দিতে হয় তাহলে এই ধারাবাহিকটা বন্ধ করে দিলেই হয়। এখন দর্শকদের অনুরোধ শুনে যদি নতুন প্রোমো দেয় নির্মাতারা তবে ভালো হয় নাহলে আবার ভক্তদের প্রতিবাদে মুখর হয়ে উঠবে সোশ্যাল মিডিয়া।

Back to top button