Bangla Serial

টুকাইবাবু আর সকলের চেষ্টায় কোমা থেকে সুস্থ হয়ে উঠল উর্মি! সংসারে ফিরল সে, ‘দু’দিনে কোমা থেকে উঠে গেল?’,অবাক নেটিজেনরা

বাংলা ধারাবাহিকে একেক সময় এমন জিনিস দেখানো হয় এগুলো দেখে দর্শকরা হাসবেন নাকি কাঁদবেন তা বুঝতে পারেননা। কে আপন কে পর ধারাবাহিকে কাঁচি দিয়ে বম্ব ডিফিউজ করেছিল জবা আবার কৃষ্ণকলি ধারাবাহিকের স্ক্রচবাইট দিয়ে সারানো হয়েছিল হৃদরোগ।আর এবার আমাদের এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে যা দেখানো হলো তাতে সোশ্যাল মিডিয়ায় উঠেছে হাসির রোল।

মামণির বদমাইশিতে বিষ মেশানো খাবার খেয়ে কোমায় চলে গেছিল উর্মি‌। কিন্তু দেখা যাচ্ছে যে, কোমা থেকে সুস্থ হয়ে সরকার বাড়িতে ফিরেছে উর্মি।তার ফিরে আসা উপলক্ষ্যে গোটা সরকার বাড়ি সাজানো হয়েছে,নিজের হাতে যত্ন করে ঘর সাজিয়েছে সাত্যকি।

তার এই ফিরে আসার ছবি দেখেই সোশ্যাল মিডিয়ায় চলছে তীব্র সমালোচনা। কেউ কেউ লিখেছেন যে যাহ্, মরলো না।একজন লিখেছেন যে দু দিনেই কোমা থেকে উঠে আসলো এদিকে আমার ক্রাশ ঘুম থেকেই ওঠে না। একজনের আবার বক্তব্য, ডাক্তারবাবু বললেন এই কোমা থেকে ফেরা প্রায় অসম্ভব কিন্ত উর্মি দুদিনেই জেগে উঠে হেঁটে হেঁটে বাড়ি চলে এল,একটা স্ট্রেচারও লাগল না।

কোন হাসপাতালে চিকিৎসা হযেছিল,পরিচালক/প্রযোজক একটু জানাবেন,বিশেষ উপকৃত হব।

 

সব মিলিয়ে আবার হাসির খোরাক হলো ধারাবাহিকটি। এই ব্যাপারটা সত্যিই বড্ড অবাস্তব হয়ে গেছে।এমনিতেই ধারাবাহিকে প্রচুর শিক্ষামূলক জিনিস দেখানো হয়েছে কিন্তু দুদিনে কোমা থেকে উঠে হেঁটে হেঁটে বাড়ি চলে আসাটা বড্ড বাড়াবাড়ি হয়ে গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button