Top Serial End: শেষ হচ্ছে জনপ্রিয় এই ধারাবাহিক! অন্তিম পর্বে মারা গেলো…! মন ভারাক্রান্ত ভক্তদের

টিআরপির অভাবে আরও এক জনপ্রিয় ধারাবাহিক বন্ধ হয়ে গেল। আগের মতো এখনকার ধারাবাহিক বেশি বছর ধরে চলে না। জনপ্রিয়তার নিরিখে কিছু ধারাবাহিক বেশিদিন টিকে গেলেও বেশিরভাগ সিরিয়াল অল্প দিনেই নাম লেখাচ্ছে বাতিলের খাতায়। সেই পথে হাঁটল উক্ত এই ধারাবাহিকও। বন্ধ হতে চলেছে কালার্স বাংলার ‘ক্যানিং-এর মিনু’।

এই মাসের গোড়াতেই বন্ধ হল দিয়া বসু ও সায়ন মুখোপাধ্যায় অভিনীত এই ধারাবাহিক। গত বছর অগস্ট মাসে শুরু হয়েছিল ‘ক্যানিং-এর মিনু’র সফর। ‘জীবন সাথী’ ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয় হয়েছিলেন দিয়া বসু। এবং সেই একই ধারবাহিক থেকে উঠে আসা আরেক নায়িকা ‘মাধবীলতা’ সাথে একই দিনে পথ চলা শুরু করে।

ভালো টিআরপি থাকা সত্ত্বেও হঠাৎ করেই বন্ধ হয়ে যায় ‘মাধবীলতা’। এবার কোপ পড়ল ‘ক্যানিং-এর মিনু’ ধারাবাহিকের উপর। ক্যানিং-এর এক সাধারণ মেয়ের অসাধারণ লড়াইয়ের গল্প উঠে এসেছে ‘ক্যানিং-এর মিনু’ সিরিয়ালে। মুখ্যমন্ত্রীর বাড়ির কাজের মেয়ে থেকে সেই পরিবারের পুত্রবধূ হয়ে ওঠে মিনু। তার সাহসিকতা শুরু থেকেই মুগ্ধ করেছে দর্শককে। কাজের মেয়ে থেকে মুখ্যমন্ত্রী হয়ে ওঠার জার্নি ছিল এই ধারাবাহিকের গল্প।

শেষমেশ মিনুর মুখ্যমন্ত্রী হওয়ার ইচ্ছা পূরণ হল। আর এই মুখ্যমন্ত্রী হয়েই শেষ হল ধারাবাহিক। তবে সেই খুশির খবরের সাথে এল এক দুঃখের খবর। মিনুর দাদুর শরীর খারাপ হতে দেখা গেল। তবে কি দাদুর মৃত্যু দিয়েই শেষ হবে এই ধারাবাহিক।

উল্লেখ্য, শ্যুটিং-এর শেষদিন অভিনেত্রী দিয়া বসু জানান, “চোখের কণায় একটুখানি জল তো সবার এসেছে। খারাপ তো লাগবেই। সবাই এরপরেও কাজ করব ঠিকই, কিন্তু এই টিমটা ভেঙে যাবে, সেটাই খারাপ লাগা। তবে একটা জিনিস ভেবে ভালো লাগছে আর সায়নকে সহ্য করতে হবে না। এত তাড়াতাড়ি এই দিনটা আসবে আমি ভাবিনি”।

Back to top button