মাত্র ৩২ বছরেই শেষ জীবন! চলে গেলেন মডেল অভিনেত্রী পুনম পাণ্ডে!

তিনি মানেই ধামাকা, ব্যতিক্রমী। মুখ খুললেই কার্যত ঝড় তুলতেন।আর সেই তিনিই মাত্র ৩২ বছর বয়সে সকলকে ছেড়ে চলে গেলেন তারাদের দেশে।তিনি বিনোদন জগতের পরিচিত নাম পুনম পান্ডে (Poonam Pandey)। তার জীবনাবসানের খবর পাওয়া গেছে। শুক্রবার সকালে এই সংবাদটি অনুরাগীদের কাছে আসতেই স্তব্ধ বিনোদন দুনিয়া। শোনা যাচ্ছে জরায়ুর ক্যান্সারে আক্রান্ত ছিলেন অভিনেত্রী। হটাৎ এই সংবাদ শুনে নেটিজেনদের বিভিন্ন রকমের প্রতিক্রিয়া দেখা গেলে সোশ্যাল মিডিয়াতে। কেউ বলছেন সংবাদই মিথ্যা। কারুর বক্তব্য একটা কেউ মজা করে শেয়ার করেছে।

২০১৩ সালে নাশা সিনেমা হাত ধরেই বলিউড সিনেমায় পা রাখেন অভিনেত্রী পুনম পান্ডে। কানাড়া, ভোজপুরিতে অনেক ছবিতে অভিনয় করেছেন তিনি। রোহিত শেঠির শো ‘খতরো কে খিলাড়ি’তেও অংশগ্রহণ করেছিলেন তিনি। শেষবার তাকে দেখা গেছে কঙ্গনা রানাওয়াতের ওটিটি শো লক আপে। তার বোল্ড, খোলামেলা, মিশুকে স্বভাবের জন্যই শীঘ্রই তিনি তকমা পান “অ্যাডাল্ট অভিনেত্রী”। তাকে নিয়ে নানা সময় ওঠে নানা বিতর্ক যদিও কখনও সেই বিষয়ে কর্নপাত করেনি অভিনেত্রী।

সম্প্রতি তার সমস্ত শুটিং বাতিল করে চর্চাতে আসেন তিনি, যদিও একটি হোয়াটঅ্যাপের চ্যাটের স্ক্রীনশট শেয়ার করে তিনি তার ভালবাসার কথা জাহির করেন মালদ্বীপের প্রতি। জানান আর অভিনয় করতে চাননা তিনি। লাক্ষাদ্বীপে প্রতি তার ভালোবাসার কথা বলেন তিনি। আজ সকালেরই তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তার মৃত্যুর সংবাদটি শেয়ার করা হয়। বলা হয় তিনি আর আমাদের মধ্যে নেই। সার্ভিকাল ক্যান্সারে তাকে আমরা হারিয়েছি। বলা হয় “প্রতিটি জীবন্ত বস্তু যা তার সংস্পর্শে এসেছিল বা যোগাযোগ করেছিল তার সাথে, পেয়েছে ভালোবাসার ও দয়ার পরিচয়। আজ আমাদের জন্য খুবই দুঃখের দিন। আপনাদের কাছে সমস্ত রকমের গোপনীয়তার অনুরোধ করছি। আমরা ভালোবাসার সাথে তাকে স্মরণ করতে চাই”

এই পোস্টটি দেখার পরই তার ভক্তদের মধ্যে বিভিন্ন প্রতিক্রিয়া দেখা গেছে কেউ বলেছেন তার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে, কেউ বলেছেন এটা মজা। কেউ বা ওম শান্তি লিখেছেন। যদিও পরে এই বিষয়টি নির্দিষ্ট করে জানিয়েছেন তার টিম। বলছেন গত বৃহস্পতিবার রাতে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। ইনস্টাগ্রামের পোস্টটি যে সঠিক তার জানান তারা। এক সংবাদে ভেঙে পড়েছেন তার অনুরাগীরা। তার আত্মার শান্তি কামনা করছেন সকলে।

Back to top button