Ekka Dokka: শ্বশুরবাড়িতে আসার পর থেকে শুধু মানিয়েই চলছে রাধিকা! “চরম ন্যাকামি করতে করতে নিজের তেজ হারিয়ে ফেলবে রাধিকা”, চরম Troll করলো নেটিজেন

বাংলা টেলিভিশনের এই মুহূর্তে একটি জনপ্রিয় ধারাবাহিক হলো স্টার জলসা ‘এক্কাদোক্কা’। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকা দেখা যাচ্ছে অভিনেতা সপ্তর্ষি মৌলিক এবং অভিনেত্রী সোনামনি সাহাকে। প্রথম থেকে রাধিকা পোখরাজের জুটিকে বাংলার দর্শক ভালো জনপ্রিয়তা দিয়েছে।

সম্প্রতি ঘটনাচক্রে তাদের দুজনের বিয়ে হলেও পোখরাজ নিজের মনের কথা স্বীকার করেছে যে সে রাধিকাকে ভালোবাসে কিন্তু রাধিকা এখনো করেনি। উল্টোদিকে পোখরাজের বাড়ির লোক রাধিকার উপর অত্যাচার করছে। কারণ তারা বেশিরভাগ লোকই রাধিকাকে বউ হিসেবে মেনে নিতে পারেনি।

সম্প্রতি এই ধারাবাহিকে একের পর এক রাধিকার উপর অত্যাচার হওয়ার দৃশ্য দেখানো হচ্ছে। সেখানেই নতুন একটি প্রমোতে দেখা যাচ্ছে রাধিকা বাড়ির সকলের জন্য রান্না করছে সেখানে পোখরাজ তাকে একটু সাহায্য করতে গেলে। পোখরাজের দুই বোন রাধিকাকে অপমান করে এবং নানা রকম কথা শোনায়।

কিন্তু ধারাবাহিকে পোখরাজের চরিত্রটিকে দর্শক খুব পছন্দ করছে। তার কারণ প্রথম থেকেইসে তার বউকে সব দিক দিয়ে সাপোর্ট করছে এবং তার বউয়ের উপর কোন অত্যাচার হতে দেখলে তার প্রতিবাদ করছে। সেটা তার পরিবারের বিরুদ্ধে গিয়ে হলেও সে সত্যের জন্য লড়ছে। আর তাই জন্যই দর্শক এই চরিত্রটিকে এত ভালোবাসা দিয়েছে। তার সঙ্গে দর্শকের মত যে এই ধারাবাহিক থেকে সমাজের কাছে ভালো বার্তাও যাচ্ছে।

Back to top button