Ekka Dokka Troll: পরীক্ষার সময়ে পড়শোনা না করে প্রেম উথলে পড়ছে পোখরাজের! “প্রেমের পরীক্ষা না ডাক্তারি পরীক্ষা?” রাধিকা-পোখরাজের পড়াশোনার হাল দেখে কটাক্ষ নেটিজেনদের

স্টার জলসার এই মুহূর্তে যে সমস্ত জনপ্রিয় ধারাবাহিক রয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘এক্কা দোক্কা’। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী সোনামণি সাহা এবং অভিনেতা সপ্তর্ষি মৌলিককে। নতুন এই জুটি প্রথম থেকেই দারুন পছন্দ করেছে দর্শক।

May be an image of 1 person and standing
এমনকি এরই মধ্যে সপ্তর্ষির অভিনীত চরিত্র পোখরাজকে দর্শক প্রশংসায় ভরিয়ে দিয়েছে। তার কারণ বারংবার তার পরিবারের লোক রাধিকাকে ছোট করার চেষ্টা করছে। উল্টোদিকে সে তার পরিবারের লোককে সাপোর্ট না করে সত্যের সঙ্গে রাধিকার পাশে দাঁড়াচ্ছে। যা রীতিমতো মন ছুয়ে গেছে দর্শকদের।

May be an image of 2 people and people standing
তবে এবার এক দৃশ্য নিয়ে রীতিমতো মজা পেলেন দর্শকরা। এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানেন, এখন ধারাবাহিকে দেখানো হচ্ছে যে পোখরাজের মা হাসপাতালে ভর্তি হয়েছে। এবং তাকে সুস্থ করে তোলার চেষ্টা করছে রাধিকা। উল্টো দিকে আবার নিজেদের পরীক্ষার জন্য পড়াশোনা করছে।

May be an image of 2 people, people standing and indoor
এবার এই পড়াশোনার দৃশ্য দেখে নেটিজেনদের একাংশ বলছে যে এটা কি ধরনের পড়াশোনা হচ্ছে! ধারাবাহিকে নায়ক নায়িকা দুজনকেই দেখানো হয় ডাক্তারি পড়াশোনা করছে। কিন্তু তাদের পরীক্ষার আগের দিন রোম্যান্স করে পড়তে বসা দেখে রীতিমতো হতবাক হয়ে গেছে দর্শক।

May be an image of 1 person, beard, standing and text that says "hotstar"
আর তারপর থেকেই এই ধারাবাহিক নিয়ে নানারকম কটাক্ষ ভেসে এসেছে সোশ্যাল মিডিয়াতে। অনেকে এই নিয়ে মজা করে লিখছেন, যে ‘এমন করে পড়াশোনা আমরাও করতে চাই।’ আবার কেউ লিখেছেন, ‘এরা নাকি আবার মেডিকেল স্টুডেন্ট’, আবার কেউ লিখেছেন ‘দুটোই ফেল করবে’।
May be an image of 6 people, beard, people smiling and people standing

Back to top button