Ekka Dokka: তীব্র প্রতিশোধ স্পৃহা! পোখরাজ কাঁদিয়েছিল রাধিকাকে, এবার তাকে প্রতিমুহূর্তে আঘাত করছে রাধিকা! সহ্য হচ্ছে না দর্শকদের

বাংলা টেলিভিশন দুনিয়ায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার ধারাবাহিক ‘এক্কাদোক্কা(Ekkadokka)।’ আগে দুজন নায়ক-নায়িকার গল্প দেখালেও এখন লীনা দেবী(Leena Ganguly) এই গল্পে ৪ জন নায়ক-নায়িকাকে নিয়ে এসেছেন। স্টার জলসায় ‘সাহেবের চিঠি’ ধারাবাহিক শেষের পর এই ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে প্রতীক সেন।

আসলে টেলিভিশন প্রিয় দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি সোনামণি-প্রতীক। আর বাংলা টেলিভিশনের অন্যতম সেই নায়ককে চিকিৎসক অনির্বাণ গুহ’র চরিত্রে ঢুকিয়ে সেই ধারাবাহিকের নায়ককে সাইড করে দেওয়া হয়েছে। এই ধারাবাহিকের মূল নায়ক- নায়িকা রাধিকা-পোখরাজের মিলন হওয়ার পরিবর্তে পোখরাজের সঙ্গে বিয়ে দেখানো হয় গুন্ডার মেয়ে ‘রঞ্জাবতী’র। ধারাবাহিকের মূল নায়িকা রাধিকার প্রতিদ্বন্দী হয়ে উঠেছে সে।

অনির্বাণ-রাধিকাকে এক করতেই পোখরাজের সঙ্গে বিয়ে দেওয়া হল রঞ্জার এমনটাই মত দর্শকদের। আর এবার বিয়ে দেখানো হতে চলেছে রাধিকা-অনির্বাণের। কিন্তু সম্প্রতি অধিকার চরিত্রে এসেছে পরিবর্তন। রাধিকা পোখরাজকে প্রতিটা মুহূর্তে আঘাত করছে। একটাসময় রাধিকাকে পোখরাজ যেমন কাঁদিয়ে ছিল আজ রাধিকাও তাঁর চোখে জল এনে তবে ছাড়ছে।

ekkadokka
গল্পের এই পট পরিবর্তন ভালো লাগছে না দর্শকদের। কারণ তাঁরা জানেন পোখরাজ রাধিকাকে ভীষণ ভালোবাসে। আর রাধিকাসেই দুর্বলতার সুযোগ নিয়ে ব্ল্যাক মেল পর্যন্ত করছে পোখরাজকে। তাঁদের কথায় কিভাবে গুন্ডারা রঞ্জাবতীর সঙ্গে পোখরাজের বিয়ে দিয়েছিল তা সবারই জানা। তাহলে কীসের এতো প্রতিশোধ স্পৃহা রাধিকার? সে ও তো অনির্বাণকে বিয়ে করছে। রাধিকার এহেন পরিবর্তন একেবারেই ভালো লাগছে না বলে জানিয়েছেন দর্শকরা।

Back to top button