এক্কা দোক্কার ‘রাধিকা’ নাকি সন্ধ্যাতারার ‘সন্ধ্যা’ – লড়াকু দুই অভিনেত্রীর মধ্যে আপনার পছন্দের নায়িকা কোনটি?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। সদ্যই অনির্বাণের (Anirbban) সঙ্গে রাধিকার (Radhika) বিয়ে সম্পন্ন হয়েছে। বহুদিনের দর্শকদের ইচ্ছাই হয়েছে পূরণ, সাত পাকে বাঁধা পড়ল তারা। যদিও বিয়ের আগে ও পরে নানান বাধা এসেছে। তবে সব বাধা পাড় করে বিয়ে সম্পন্ন হয়েছে। রাধিকা ও অনির্বাণের এই শুভ পরিণয়ের জন্য অপেক্ষায় ছিল অনেকেই। এই রাধিকার চরিত্রে অভিনয় করছেন সোনামনি সাহা (Sonamoni Saha।

এক্কা দোক্কা’র সোনামনি

সোনামনি অতি জনপ্রিয় একজন অভিনেত্রী। প্রতীক সেনের সঙ্গে সোনামণির কেমিস্ট্রি নিয়ে চর্চার শেষ নেই টলিগঞ্জে। টেলিভিশনের পর্দায় প্রায় সময় লড়াকু মেয়ের ভূমিকায় পাওয়া যায় সোনামণিকে।এই অভিনেত্রীর চরিত্র অনেক দর্শকেরই খুব পছন্দ। তাঁর কথা বলার স্টাইল, অভিনয় দক্ষতায় মুগ্ধ ভক্তরা। খুব কম বয়সেই সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী সোনামণি।

২০১৫ সালে মাত্র ১৮ বছর বয়সেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী। ডান্স কোরিওগ্রাফার সুব্রত রায়ের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। যদিও এখন তাঁরা আলাদা রয়েছেন। ‘দেবী চৌধুরানী’ ধারাবাহিকের মধ্যে দিয়ে তিনি অনেক পরিচিত পেয়েছেন। তারপর ‘মোহর’, বর্তমানে তিনি ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে অভিনয় করছেন।

সন্ধ্যাতারা’র অন্বেষা

স্টার জলসার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। ধারাবাহিকটি কিছুদিন আগেই শুরু হয়েছে। শুরু হওয়ার সাথে সাথে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। মিষ্টি সন্ধ্যার শ্বশুরবাড়িতে ঘটানো এক এক কান্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন দর্শক। উক্ত ধারাবাহিকটির প্রোমো আসার পর থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল স্টার জলসার এই ধারাবাহিক। ১২ই জুন শুরু হয়েছে স্টার জলসায় ‘সন্ধ্যাতারা’। বড় বোন সন্ধ্যার ভূমিকায় অন্বেষা হাজরা (Annwesha Hajra)

সন্ধ্যার তেজ, প্রতিবাদী চেহারা, যাকে দেখে ভয় পায় পুরুষ থেকে নারী সকলেই। ধারাবাহিকের অন্বেষা অর্থাৎ সন্ধ্যা ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি অর্থাৎ অন্বেষা হাজরা। ধারাবাহিকটি করার সময় নিজের অভিনয় দক্ষতার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে। ছোটপর্দার ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরার সাবলীল অভিনয় প্রশংসিত হয়েছে টলি সেলবদের কাছেও। স্টার জলসার এই দুই জনপ্রিয় নায়িকা সোনামনি অন্বেষার মধ্যে আপনার কাকে পছন্দ?

Back to top button