Ekka Dokka: রাধিকা-অঙ্কিতা দুই বোনের কী সুন্দর বন্ধন! আজকাল যেখানে বোনেরা খেয়োখেয়ি করছে সেখানে এই বোনদুটো বাবার জন্যে একসঙ্গে লড়ছে! সম্মান কুড়িয়ে নিলো এক্কা দোক্কার গল্প

সব নাটকের মধ্যে শ্রেষ্ট বোনের সম্পর্ক দেখিয়েছে এই জনপ্রিয় ধারাবাহিক, প্রশংসিত লীনা গাঙ্গুলী

সম্প্রতি ২০০ পর্ব ছুঁলো ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। স্টার জলসার এক জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে এই ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু এই ধারাবাহিক। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সোনামণি সাহা ‘রাধিকার’ চরিত্রে এবং সপ্তর্ষি মৌলিককে ‘পোখরাজের’ ভূমিকায়। রাধিকার পরিবারের সঙ্গে পোখরাজদের পরিবারের রেষারেষি দেখিয়েই শুরু হয়েছিল এই ধারাবাহিক। রাধিকা ও পোখরাজের পরিবারের শত্রুতা বহুদিনের। আর এই শত্রুতাকে ভুলেই এক হয়েছিল রাধিকা ও পোখরাজে।

Watch Ekka Dokka Full Episode 67 Online in HD on Hotstar UK
যদিও এই পথটা দুজনের পক্ষেই সহজ ছিল না। প্রথমদিকে দুই পরিবারের শত্রুতার জন্য রাধিকা আর পোখরাজও একে ওপরের শত্রু হয়ে উঠেছিল। দুজনেই ডাক্তারির পড়ছিল। তবে দুজনের এই রেষারেষির মধ্যেও ধীরে ধীরে তাঁদের একে অন্যের জন্য টান তৈরী হয়, একে অপরকে ভালোবাসতে শুরু করে তারা। তারপরই রাধিকা এবং পোখরাজের বিয়ে হয়ে যায় কিন্তু তার পুরোপুরি বিরুদ্ধে ছিল পোখরাজের মা ‘শর্মিষ্ঠা’। প্রথম থেকেই তাদের আলাদা করতে চেয়েছিল শর্মিষ্ঠা। এরপরই গল্পের মোড় ঘুরে যায়।

Watch Ekka Dokka Full Episode 172 Online in HD on Disney+ Hotstar
বিয়ের পর পোখরাজের বাড়িতে রাধিকাকে চরম হেনস্থার মুখে পড়ে, অপমানিত হয়, নানান কটু কথার শিকার হয়। এমনকি ধারাবাহিকে দেখানো হয় পোখরাজের মা রাধিকাকে ধাক্কা মেরে ফেলে দেয়। এরপর রাধিকা আর পোখরাজ-এর মধ্যেও সমস্যা দেখা দেয়। শেষে তারা একে অপরকে ডিভোর্স দিয়ে দেওয়ার সিদ্ধান্তে আসে। আর এসবের মধ্যে রাধিকার পাশে সর্বদা ছিল তার বোন অঙ্কিতা।

1317771 h 4feb75a1b539
অঙ্কিতা ও রাধিকা দুই বোন। অঙ্কিতা এলএলবি পড়ে আর রাধিকা তার বাবার পদাঙ্ক অনুসরণ করে ডাক্তার হওয়ার সিদ্ধান্ত নেয়। প্রথম থেকেই দুই বোনের মধ্যে খুব সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক দেখানো হয়। রাধিকার বড় বোন অর্থাৎ কুশল এবং সুদক্ষিণার বড় মেয়ে অঙ্কিতা মজুমদার। যার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অপরাজিতা ঘোষ দাস। এ যুগে দিদি- বোনের এরূপ সম্পর্ক খুবই কম দেখা যায়। এমনকি ধারাবাহিকগুলিতেও সর্বদা আমরা দেখে এসেছি, দিদি-বোনের মধ্যে হিংসা, শত্রুতা। কিন্তু তারমধ্যেও এই ধারাবাহিক দিদি-বোনের সম্পর্কটা একটু অন্যভাবে ব্যক্ত করেছে।

1364967 h 29f42ddf7e73
আর তাই অনেক দর্শকই এদের একসঙ্গে দেখতে পছন্দ করেন। এদের মধ্যে এই মধুর সম্পর্ক মনে কেড়েছে অনেকেরই। এরই মধ্যে একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, “রাধিকা-অংকিতা দুই বোনের কি সুন্দর বন্ধন💙
লীনা গাঙ্গুলী সব নাটকের মধ্যে শ্রেষ্ট বোনের সম্পর্ক দেখিয়েছেন এক্কা দোক্কায়ে😍 “

Back to top button