Ekka Dokka: পোখরাজকে সরিয়ে প্রতীক নাকি রাধিকার নায়ক! এবার প্রতিশোধ নিতে ভিলেন হয়ে উঠবে নায়ক! “এক্কা দোক্কা নাকি আলতাফড়িং পার্ট ২ ধরতে পারবেন না”, Troll করছে দর্শক

স্টার জলসার এই মুহূর্ত অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল এক্কাদোক্কা। চেনা প্লটে একটু অচেনা ছন্দে প্রথম থেকেই দর্শকদের মন জয় করে রেখেছে এই ধারাবাহিকটি। একটু অন্য গল্পের স্বাদে যথারীতি একটি টুইস্ট ঘটে গিয়েছে এপিসোডে। আর তাতে আরও বেশি করে অন্য আশঙ্কা ধরা পড়ছে।

ধারাবাহিকে এতদিন দেখানো হয়েছিল, দুটি পরিবার যাদের কেউ কাউকে দুচক্ষে দেখতে পারে না, তাঁদের মধ্যেই একটি সম্পর্ক গড়ে উঠবে। তাও আবার যে সে সম্পর্ক নয়, সোজা বিয়ের বন্ধনে বাঁধবে দুই বাড়ি। যদিও এর পিছনে উদ্দেশ্য অন্য।

রাধিকা ও পোখরাজের মধ্যে বিয়ে হয়। রাধিকা ওই বাড়িতে বউ হয়ে যাওয়ার উদ্দেশ্যই ছিল নিজের বাবাকে নির্দোষ প্রমাণ করা। কিন্তু নিশ্চই তা সোজা কাজ ছিল না রাধিকার জন্য। অনেক বাঁধা বিপত্তি, রোজ রোজ নতুন চ্যালেঞ্জের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে প্রতিনিয়ত।

Radhika ekkadokka

রাধিকার বাবা, কুশল মজুমদারকে মিথ্যে অভিযোগে ফাঁসিয়ে নানারকম অপমান বঞ্চনা সহ্য করতে হতো। কিন্তু ওই বাড়ি থেকে রাধিকা উপযুক্ত প্রমাণ একটু একটু করে হাতিয়ে নিতে পেরেছিল। অবশ্য এর জন্য তাঁকেও কম অপমান সহ্য করতে হয়নি। তাঁর শ্বশুরবাড়িতে তাঁকে চোর অপবাদ পর্যন্ত দেওয়া হয়। তবে সেসব সহ্য করে নিজের বাড়িতে ফিরে আসে রাধিকা। এবং অবশেষে নেমে যায় অতি প্রত্যাশিত লড়াইয়ে। পাশে দাঁড়ায় উকিল দিদি। আর উপযুক্ত প্রমাণ দেখিয়ে নিজের বাবাকে নির্দোষ প্রমাণ করতে সক্ষম হয় রাধিকা।

Pokhraj Soptourshi

কিন্তু অন্যদিকে, পোখরাজের দুই কাকা অপরাধী সাব্যস্ত হয়। তাঁর বিয়ে, অপমান, বঞ্চনা সব স্বার্থক হয়। আর এটা দেখে দর্শকরাও মুগ্ধ হয়ে যায়। অনেকেই লিখেছেন, সত্যের জয় সবসময়। ওনার হারিয়ে যাওয়া সন্মান উনি ফিরে পেলেন। রাধিকা পারলো তার বাপি কে নির্দোষ প্রমাণ করতে।

Sonamoni Pratik

কিন্তু তাহলে এবার কী পোখরাজ নায়ক থেকে খলনায়কের ভূমিকায় চলে যাবে। তাঁর আভাসই পাওয়া যাচ্ছে। কারণ, এবার ধারাবাহিকে আগমন হচ্ছে প্রতীক সেনের। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মোহর থেকেই তাদের জুটি ভীষণভাবে জনপ্রিয়তা পায়। এবারেও কি তাহলে তাই হতে চলেছে?

Back to top button