Bangla Serial

‘ফাইনাল ইয়ারের রেজাল্ট বেরোলে পরের বছর রাধিকা কী করে হারাবে পোখরাজকে, এমবিবিএসের ফাইনাল ইয়ারে মাইক্রোবায়োলজি কবে এলো?’ এক্কাদোক্কার ভুলভাল প্রোমো নিয়ে অসন্তুষ্ট নেটিজেনরা!

গতকাল রাতের বেলা স্টার জলসা প্রকাশ করেছে তাদের নতুন ধারাবাহিক এক্কাদোক্কার প্রোমো। এটি একটি মেডিকেল ড্রামা অর্থাৎ দুই ডাক্তার এর মধ্যে প্রেম নিয়ে গল্প যাদের দুই বাড়ির মধ্যে রয়েছে রেষারেষি এবং প্রাথমিকভাবে দুজন দুজনকে সহ্য করতে পারে না। খানিকটা বৌমা একঘর এবং বয়েই গেল ফ্লেভার রয়েছে এতে।

যদিও অনেকের মতে সোনামনির উচ্চতা সপ্তর্ষির থেকে বেশি। আর এমনিও দুজনের জুটিটা একদম ভালো লাগছে না। সোনামনির উচ্চারণে খামতি রয়েছে আর সপ্তর্ষির অভিনয়ে সেই ব্যাপারটা ফুটে উঠছে না।

তবে এ তো গেল তাদের অভিনয়ের দিক কিন্তু প্রোমো জুড়ে রয়েছে মারাত্মক সব ভুল।প্রথমত মেডিকেল ড্রামা বানাতে গেলে ডাক্তারি বিষয়ে ঠিকঠাক জ্ঞান না থাকলে এরকম ভুল হবেই। অনেক নির্মাতারা ভাবেন যে ডাক্তারের পড়ুয়ারা বা ডাক্তাররা তো কেউ এই ধারাবাহিক দেখবেন না সেজন্য ভুলভাল সবকিছু দেখানোই যায়। কিন্তু বাস্তবে সেটা নয়,এগুলো আগে হতো এখন ইন্টারনেটের যুগে দর্শকরা অনেক বেশি সচেতন আর সেই জন্যেই এক্কাদোক্কার ভুলগুলো সামনে চলে এলো সহজেই।

একদম যে ভুলটা সকলের কানে লাগছে যে শুরুতে বলা হলো এমবিবিএস ফাইনাল ইয়ারের রেজাল্ট বেরোবে। অথচ রেজাল্ট বেরোবার পর যখন দেখা যায় পোখরাজ প্রথম হয়েছে তখন রাধিকা বলছে পরের বছর আমি ফার্স্ট হয়ে দেখিয়ে দেবো।এটাই কারণ মাথাতে ঢুকছে যে ফাইনাল ইয়ারের রেজাল্ট বেরোবার পর আবার কী করে ফাস্ট হবে রাধিকা। এরপরে রয়েছে বিষয়গত ভুল।

যদি এমবিবিএসের ফাইনালের রেজাল্ট বেরোই তাহলে যখন রেজাল্ট এর লিস্ট দেখানো হচ্ছে তখন সেখানে কিছু সাবজেক্ট রয়েছে যেমন মাইক্রোবায়োলজি ফার্মাকোলজি। এই বিষয়গুলো সেকেন্ড ইয়ারে পড়ানো হয়,এগুলো ফাইনাল ইয়ার এর সাবজেক্ট নয়।


সেজন্যে দর্শকরা বলছেন হয় এটা সেকেন্ড ইয়ার হবে সেই জন্য রাধিকা বলেছে থার্ড ইয়ারের সেই ফার্স্ট হয়ে দেখিয়ে দেবে অর্থাৎ প্রথমেই ভুল বলেছে সপ্তর্ষি যে এমবিবিএস ফাইনাল ইয়ারের রেজাল্ট বেরোবে।সবমিলিয়ে এক্কাদোক্কা শুরুতেই কিছুটা হোঁচট খেয়েছে তবে আশা করা যাচ্ছে পরবর্তীকালে সব ভুল ঠিকঠাক করে এগিয়ে যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button