Bangla Serial

এক্কাদোক্কায় শ্যাম্পেনের বোতল খুলছে পোখরাজের বাবা!’কোন বাঙালি বাড়িতে শ্যাম্পেন খুলে উদযাপন হয়?’ এক্কাদোক্কা নিয়ে ক্ষোভ কিছুতেই কমছে না নেটিজেনদের

স্টার জলসা একের পর এক নতুন ধারাবাহিক আনছে জনগণের জন্য।শোনা যাচ্ছে এই বছর নাকি আরো পাঁচটা ধারাবাহিক আসবে স্টার জলসায়, তাহলে শেষ হবে কোনগুলো? আপাতত শুরু হয়েছে সাহেবের চিঠি। আর এসে গেছে নতুন দুই ধারাবাহিকের প্রোমো।

এক্কাদোক্কার প্রোমো পরশুদিন রাতে রিলিজ করেছে চ্যানেল আর নবাব নন্দিনীর প্রোমো আজ সকালবেলা রিলিজ হয়েছে। তবে দুটি প্রোমো নিয়েই দর্শকদের একাংশ বেশ অসন্তুষ্ট।নবাব নন্দিনীর প্রোমোর ভুলগুলো নিয়ে পরে বলা যাবে কিন্তু এক্কাদোক্কাতে বেশ কিছু জিনিস দেখানো হয়েছে যা দেখে বাঙালি দর্শকরা একদম রিলেট করতে পারছেন না।যখন ফাইনাল ইয়ারের রেজাল্ট দেখা গেল যে পোখরাজ সেন ফার্স্ট হয়েছে রাধিকা মজুমদারকে হারিয়ে তখন সেন বাড়িতে উদযাপন শুরু হয়।

পোখরাজ এর বাবা শ্যাম্পেনের বোতল খুলে উদযাপন শুরু করেন। আর এটা দেখেই প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ।বিশেষ করে বাংলাদেশের দর্শকদের মধ্যে একটা ক্ষোভ সৃষ্টি হয়েছে তার কারণ হচ্ছে বাঙালি বাড়ি নিয়ে ধারাবাহিক।হতে পারে তারা খুব বড়লোক এবং মর্ডান কিন্তু এরকম শ্যাম্পেন খুলে কোন বাঙালি বাড়িতে উদযাপন হয়? প্রশ্ন তুলছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তবে যারা শহরের বাবু কালচারে অভ্যস্ত তারা জানেন যে এরকমটা প্রায়শই হয়ে থাকে কিন্তু এভাবে ধারাবাহিকে সেটা দেখিয়ে বাঙালিয়ানা কে অপমান না করলেই পারত স্টার জলসা বলছেন নেটিজেনদের একাংশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button