Bangla Serial

Ekka Dokka: ঝগড়া দেখিয়ে TRP পায়নি তাই এবার লীনা পিসি প্রেমের জোয়ারে ভাসাবে #রাধিরাজকে! “এটাই তো চাইছিলাম এতদিন”, এক্কা দোক্কার নতুন প্রোমো মন ভরিয়ে দিলো দর্শকদের

প্রেমের জোয়ারে ভাসাবে দোহারে! কোন ধারাবাহিক প্রেম রোমান্টিকতা ছাড়া চলতে পারে বলুন তো? এতদিনের বাংলা ধারাবাহিকের ইতিহাসে এমন ঘটনা বা এমন দৃষ্টান্ত খুব বিরল যেখানে শুধু গল্পের জোড়ে এগিয়ে গিয়েছে ধারাবাহিক, সেখানে নেই কোনও নাটক প্রেম ড্রামা।

এই সহজপন্থাটা এখনকার ধারাবাহিক নির্মাতাদের মস্তকে খুব ভালোভাবে ঢুকে গেছে। তাই শুরুর গল্প যেমন তেমন হোক না কেন মাঝখানে অবশ্যই নায়ক নায়িকার প্রেম হতেই হবে। আর দর্শকরাও এখন এই পথেই চলতে ভালবাসে। তাইতো বহুদিন ধরে তারা দাবি জানিয়ে আসছিল এবার এক্কা দোক্কায় একটা ধামাকা হোক পোখরাজ আর রাধিকার মধ্যে।

May be an image of 3 people, people standing and text

অবশেষে দর্শকদের দাবি মানলেন চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়। এক্কা দোক্কা ধারাবাহিকের আগামী সপ্তাহের ঝলক সামনে আসতেই আনন্দে আত্মহারা দর্শকরা। কমেন্ট বক্স উপচে পড়েছে ভালবাসায়। কেনো জানেন?

আসলে নতুন যে ভিডিও সামনে এসেছে তাদের স্পষ্ট রাধিকার প্রতি পোখরাজের দুর্বলতা। সে যে মনে মনে রাধিকাকে ভালোবেসে ফেলেছে সেটা ধরে নিয়েছে দর্শকরা। শুধুমাত্র বুঝতে পারছে না বা বিশ্বাস করতে পারছে না একমাত্র রাধিকা। আসলে এতদিন ধরে এত ঝগড়া ঝাটি ২ পরিবারের সেই পরিবেশে বড় হওয়ায় রাধিকার পোখরাজকে বিশ্বাস করতে অসুবিধা হওয়াটা স্বাভাবিক।

তবে দর্শকরা বহুদিন চাইছিল এবার দুজনের মিল হোক, একে অপরের প্রতি দুর্বলতা প্রকাশ পাক। ঠিক সেটাই করতে চলেছেন লীনা গঙ্গোপাধ্যায়। এই নতুন প্রোমো দেখে দর্শকদের আনন্দ আর ধরছে না।

#রাধিরাজ একে অপরের প্রতি ভালোবাসা স্বীকার করে নিলেই এবার দুজন একসঙ্গে এগিয়ে যাবে নিজেদের স্বপ্ন পূরণ করতে। এমনটাই বার্তা দিয়েছে পোখরাজ রাধিকাকে। পোখরাজ বলেছে সে রাধিকার চোখে আগুন দেখতে চায়। সে স্বীকার করেছে এতদিন রাধিকাকে নিয়ে ভাবত বলে সে ইচ্ছে করে কাঁদাতো তাকে কিন্তু এখন আর তার চোখের জল দেখতে পারবে না পোখরাজ।

May be an image of 2 people, beard and people standing
তারপরেই পোখরাজ বলে “তুমিও তো মনে মনে বিশ্বাস করতে আমি সেই ছেলেটা যে তোমার চরম ক্ষতি করতে চায়?” কিন্তু রাধিকা নরম কন্ঠে বলে ওঠে “ভাবতাম”। অর্থাৎ পোখরাজের প্রতি আস্তে আস্তে দুর্বল হচ্ছে রাধিকা সেটা স্পষ্ট পেল। দর্শকরা আর অপেক্ষা করছে পারছে না কতক্ষণে এই এপিসোড দেখানো হবে।

কমেন্ট বক্সে অধিকাংশ দর্শকরাই এটা লিখেছে যে তারা এতদিন ধরে মনেপ্রাণে চাইছিল এই জুটি এক হয়ে যাক। অবশেষে সেটাই হতে চলেছে এমন একটা আভাস পেয়ে তারা ধন্যবাদ জানালো ধারাবাহিক নির্মাতা এবং স্টার জলসাকে। এতদিন পরে যখন টিআরপি সাড়া দিচ্ছে না ঠিক সেই সময় এমন একটা প্রোমো যে এবার গুরুত্বপূর্ণ প্রভাব ফেলবে ধারাবাহিকের ফলাফলে এমনটাই বিশ্বাস করছে নির্মাতারা

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button