Ekka Dokka Actress: টিআরপি বাড়াতে “এক্কা দোক্কা”তে ঢুকলো মিষ্টি রঞ্জাবতী! বাবা কিডন্যাপারদের সাথে কাজ করে! গল্পে এসেই রাধিকাকে গুনে গুনে দিলো দশ গোল

টিআরপির দ্বারাই এখন ধারাবাহিক স্থায়ী হয়। টিআরপি যার যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। টিআরপি তলানিতে গেলেই ইতির খাতায় নাম লেখায় ধারাবাহিক, আর তার বদলে আসে নতুন ধারাবাহিক। আর তাই এখন ধারাবাহিকগুলি টিআরপির দিকে বিশেষ নজর রেখেছে। টিআরপি বাড়ানোর জন্য যা যা করা উচিত তাই করছে।

কেউ মনে করছে প’রকীয়া দেখিয়ে টিআরপি খাবে, আবার কেউ মনে করছে বিয়ে দেখিয়ে দর্শকদের মন জয় করবে, আবার কোথাও নায়ক-নায়িকার মৃত্যু, সাথে কিছু ধারাবাহিক তাদের গল্পে আনছে খুদে-বড়োর নতুন মুখ। আর এভাবেই টিআরপি খাচ্ছে ধারাবাহিকগুলো।

এবার সেই পথেই হাঁটল ‘এক্কা দোক্কা’। স্টার জলসার ‘এক্কা দোক্কা’ ধারাবাহিক এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি প্রথম থেকেই বেশ প্রিয় ছিল দর্শকদের। ধারাবাহিকে পোখরাজের শ্বশুরবাড়ি তাদের সম্পর্কের বিরুদ্ধে ছিল। আর তার জেরেই পোখরাজ ও রাধিকার মধ্যে দূরত্ব তৈরী হয়।

সেই দূরত্ব মেটাতেই ধারাবাহিকে এন্ট্রি নিয়েছিল ড: গুহর চরিত্রে প্রতীক। আর তার এন্ট্রিতেই দর্শকদের মনে খুশির আমেজ তৈরী হয়। কারণ প্রতীক-রাধিকার জুটি প্রিয় অনেকেরই। আর সেই জুটিকেই আবার দেখতে চায় এই ধারাবাহিকে। এবার আরও এক নতুন নায়িকার এন্ট্রি হল ধারাবাহিকে। নায়িকার নাম রঞ্জাবতী। খুব মিষ্টি মেয়ে সে।

dr.guho
প্রথমদিনেই তিনি তার অভিনয়ের দ্বারা মুগ্ধ করেছেন দর্শকদের। সকল দর্শকদেরই তার অভিনয় বেশ ভালো লেগেছে। মেয়েটির বাবা ধারাবাহিকে কিডন্যাপারদের সাথে কাজ করে। এবার মেয়েটি গল্পের মোড় কোনদিকে নিয়ে যায়, তাই এবার দেখার। নতুন নায়িকাকে দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকেই পোস্ট করতে থাকে, একজন লেখেন, “,,,,যাক মেয়েটিকে দেখে ভালই মনে হল।অভিনয় ও ভাল লাগলো, দেখতে ও মিষ্টি। যথাসম্ভব এর আগে সানবাংলায় কন্যাদান সিরিয়ালে কাজ করেছে”।

Back to top button