Ekka Dokka: ‘২৫ মিনিট ধরে খালি রাধিকার বকবক আর টপার হবো টপার হবো জ্ঞান, বিরক্ত লাগল প্রথম এপিসোড দেখে’, এক্কাদোক্কার প্রথম এপিসোড আগাম দেখে অসন্তুষ্ট অনেকে! ‘সময় আসলে টপার হবে’, বলছেন মোহরের ভক্তরা

আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা তারপরেই রাত ন’টা থেকে শুরু হবে নতুন ধারাবাহিক স্টার জলসার এক্কাদোক্কা। দীর্ঘ চার মাস পর আবার ছোট পর্দায় ফিরছেন সোনামণি সাহা। আবার সপ্তর্ষি মৌলিক ছোট পর্দায় ফিরছেন সাত মাস পরে।

অপরাজিতা ঘোষ দাস সোনামণির দিদি হয়ে আবার ছোট পর্দায় কামব্যাক করছেন বহু বছর পরে। সব মিলিয়ে এই ধারাবাহিক নিয়ে প্রবল উত্তেজনা ছিল মানুষের মধ্যে এবং স্টার জলসা এর প্রচারের কোন খামতি রাখেনি। বিশেষ ভার্চুয়াল প্রেস কনফারেন্সের আয়োজন করা হয়েছিল কলা কুশলীদের নিয়ে যেখানে আমন্ত্রিত ছিলাম আমরা। সেখানেই সপ্তর্ষি সোনামণি লীনা গঙ্গোপাধ্যায় অনেক কিছু জানান। তারা চান যে এই জুটিটা এমন ভাবে বিখ্যাত হোক যাতে দর্শকরা মনে করেন যে বাস্তব জীবনে এদের মধ্যে প্রেম চলছে। গল্পটা আর পাঁচটা গল্পের মত নয়, এখানে ছেলে বনাম মেয়ের লড়াই রয়েছে এবং সেটাও খুব মজাদার ভাবে। কেন সেন আর মজুমদারদের মধ্যে গন্ডগোল সেটাও দেখানো হবে ধীরে ধীরে।

Ekka Dokka

এখানে আকাশ নীল দ্বিতীয় পর্বের পর আবার মেডিকেল ড্রামা হচ্ছে স্টার জলসায় তাই দর্শকদের মধ্যে প্রবল উত্তেজনা রাধিকা আর পোখরাজ নিয়ে। ইতিমধ্যেই হটস্টারে আগাম দেখে ফেলেছেন বহু মানুষ তবে ধারাবাহিকের প্রথম এপিসোড নিয়ে শুরু হয়ে গেছে ট্রোলিং। মূলত তারা স্টার জলসার প্রতিপক্ষ চ্যানেলের ভক্ত। তারা প্রথম এপিসোডকে বলেছেন ভীষণ স্লো।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

একজন নেটিজেন কী লিখেছেন সোশ্যাল মিডিয়ায় একটু দেখা যাক। ‘কী বোরিং রে বাবা এক্কা দোক্কার ওপেনিং। ২৫ মিনিটই ফ্যামিলির বকবক আর রাধিকার ন্যাকামি টপ করবো টপ করবো। এসব না করে পড়াশোনা কর এমনিই টপ করবি।’ এরপরে অবশ্য তিনি একটু ব্যক্তিগত দিকে চলে গেছেন। তিনি লিখেছেন যে, সোনামণিকে এখনো শঙ্খের বউ বুড়ি মোহর লাগছে। কচি কলেজের ন্যাকামি করাতে তাকে একদম মানায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তবে সপ্তর্ষি আর অপরাজিতার অভিনয় সকলের ভালো লেগেছে। স্টার জলসার ভক্তরা এই অপমান শুনে বলছেন যে সময় আসলে ঠিক টপার হবে যেরকম ভাবে ধূলোকণা ৯ মাস পরে টপার হয়েছিল। সেরকম ভাবেই প্রতিপক্ষ আমাদেরই পথ যদি না শেষ হয় কে ধুলোয় মিশিয়ে দেবে। লীনা গাঙ্গুলীর ধারাবাহিক শুরু হয় ধীর গতিতে আর তারপরে যা দুর্দান্ত লিপ নেয় তা বলার বাইরে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

অন্যদিকে আজকে থেকে আমাদের এই পথ যদি না শেষ হয় কলাকুশলীরা একটু চিন্তায় পড়ে গেছেন সেই জন্য অন্বেষা হাজরাকে আলাদা করে আবেদন করতে হয়েছে সকলকে রাত ন’টার সময় আমাদের এই পথ যদি না শেষ হয় দেখতে। অবশ্য তিনি ঘুরিয়ে আবেদনটা করেছেন যে আজকে তাদের ৩৩০ পর্ব সম্পন্ন হয়েছে বলে যেন সবাই দেখেন ধারাবাহিক ভবিষ্যতে।কিন্তু স্টার জলসার ভক্তরা বলছেন যে লোকে তো সাড়ে তিনশো পর্ব হলে পোস্ট দেয় সেখানে ৩৩০ পড়বে আবার আজকেই লেখার কী হলো? এখন দেখা যাক সোনামণির সঙ্গে অন্বেষা হাজরার টক্কর কীরকম জমে ওঠে।

Back to top button