Ekka Dokka: পোখরাজ-রাধিকার এত সুন্দর কেমিস্ট্রি নষ্ট! “এক্কা দোক্কা তো আর মোহর নয় তাহলে কেনো কাবাবে হাড্ডি হতে ঢুকিয়ে দিলেন প্রতীককে?” দরকারে সোনামণি-প্রতীকের জন্য অন্য সিরিয়াল আনার দাবি জানালো এক্কা দোক্কা ভক্তরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে একটি হল ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু এই ধারাবাহিক। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে সোনামণি সাহা ‘রাধিকার’ চরিত্রে এবং সপ্তর্ষি মৌলিককে ‘পোখরাজের’ ভূমিকায়। রাধিকার পরিবারের সঙ্গে পোখরাজদের পরিবারের রেষারেষি দেখিয়েই শুরু হয়েছিল এই ধারাবাহিক। ধারাবাহিকে রাধিকা আর পোখরাজের জুটি দর্শকদের বেশ প্রিয়।

ধারাবাহিকে অভিনেতা প্রতীক সেনের এন্ট্রি নেওয়ার পর থেকেই নানান চর্চা শুরু হয়েছে দর্শকমহলে। উল্লেখ্য, মোহর ধারাবাহিকের সোনামণি সাহা আর প্রতীক সেনের জুটি একসময় সেরা ছিল দর্শকদের কাছে। সেসময় অনেকের মুখেই শোনা যেত ‘সোনাটিক’ জুটির কথা। ‘মোহর’ শেষ হওয়ার পর দর্শকের একাংশ চেয়েছিল এই মোহর জুটিকে ফের একসঙ্গে দেখতে। কিন্তু তা হয় না, প্রতীক সাহেবের চিঠিতে কামব্যাক করেন ও এক্কাদোক্কায় কাম ব্যাক করেন সোনামণি সাহা।

সম্প্রতি জানা গিয়েছে, এক্কা দোক্কায় ডঃ গুহর চরিত্রে ফিরছেন প্রতীক সেন। আর সেটা জানার পরই ধারাবাহিকের সকল দর্শক দু’ভাগ হয়ে যান। একদলের দাবি, ধারাবাহিকে পোখরাজ নয়, ডক্টর গুহর সাথে মিল হোক রাধিকার। অর্থাৎ আলতা ফড়িং-এর মত এখানে পোখরাজকে খলনায়ক দেখিয়ে প্রতীক সেনকে নায়ক করে দেওয়া হোক। আবার অন্যদিকে রাধিকা পোখরাজ জুটির ফ্যানরা এই দাবির তীব্র বিরোধিতা করছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই জুটি এক ভক্ত লিখেছেন, “ সক্কাল সক্কাল পোস্টটা করতে বাধ‍্য হচ্ছি। সেই পরশুদিন থেকে ডঃ গুহর আগমনের পর থেকে এক্কা দোক্কা গ্রুপগুলোতে যা শুরু হয়েছে সত্যিই ভীষণ বিরক্ত লাগছে। সমানে একনাগারে রাধিকার, কখনো আবার সোনা সাহার মুন্ডুপাত চলছে। যা নয় তাই লেখা হচ্ছে। এক্কা দোক্কার প্রধান নায়ক সপ্তর্ষি মৌলিক ছিলো, আছে এবং থাকবে। এই গল্প একমাত্র রাধিরাজের ছিলো, রাধিরাজের আছে এবং তাদেরই থাকবে। ডঃ গুহর চরিত্রটি কেনো আনা হয়েছে সেটা স্পষ্ট করে বলে দেওয়া হয়েছে।”

তিনি আরও বলেন, তাহলে এত ইনসিকিউরিটি কিসের জন‍্য তৈরী হচ্ছে? কিছুজন চাইছে সোনাটিক জুটি হয়ে যাক কারণ সোনাটিক জুটি আমরা সকলেই ভালোবাসি, মিস করি এবং চাই ওরা ফিরুক একসাথে তবে not at the cost of radhiraj জুটি। সোনাটিক জুটি কতটা জনপ্রিয় তার প্রমাণ আমরা মোহর চলাকালীন এবং মোহর শেষ হয়ে যাবার পর ও পেয়ে চলেছি। এটা অস্বীকার করার কোনো জায়গা আছে? আর যারা ডঃ গুহ-রাধিকার জুটি চাইছেন তাদের এই আশা পূরণ হবার নয়। অন্তত এক্কা দোক্কা তে নয়। এক্কা দোক্কার গল্প পোখরাজ রাধিকার। সেটাই থাকবে। কিছু ফ্যানসদের অদ্ভুত ডিমান্ড LG পূরণ করবেন না কখনো। SO RELAX”

Back to top button