প্রাণ ফিরে পেল ‘এক্কা দোক্কা’! রাধিকা ও অনির্বানের সম্পর্কের নতুন মোড়! আসছে আরও চমকদার পর্ব

স্টার জলসায় (Star Jalsha) পরপর দুটি নতুন ধারাবাহিক, একটি হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal), অপরটি ‘তোমাদের রানী’। ‘লাভ বিয়ে আজকাল’এ জুটি বেঁধেছেন ওম সাহানি (Om Sahani) এবং নবাগতা মৌমিতা সরকার (Moumita Sarkar)। যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta) ও নীলাঞ্জনা সেনগুপ্তের (Nilanjana sengupta) প্রযোজনায় স্টার জলসার পর্দায় এসেছে নতুন এই ধারাবাহিক। প্রোমো থেকে জানা যায়, ওমকে এখানে দেখা যাবে একজন ধনী, দাম্ভিক বার-মালিকের চরিত্রে। ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে ‘লাভ বিয়ে আজকাল’।

ধারাবাহিকে ওম সাহানির নাম ওম প্রকাশ ঘোষ (Om Prakash Ghosh)। অন্যদিকে মৌমিতাকে দেখা যাবে বারের এক নতুন গায়িকার চরিত্রে। তাঁর চরিত্রের নাম হল শ্রাবণ (Shraban)। শ্রাবনের গান শুনে মুগ্ধ হয়ে তাকে বেশি টাকা দিয়ে গান গাওয়ার অফার দেয় ওম। কিন্তু সেই টাকা শ্রাবণ প্রত্যাখ্যান করে চলে যায়। গল্পের নায়ক-নায়িকা দুজনেই এক শর্তের ভিত্তিতে সাতপাকে বাঁধা পড়বেন। এরপর কীভাবে তাঁদের মধ্যে রসায়ন জমবে, সেই গল্প নিয়েই ধারাবাহিক এগিয়ে যাবে।

আসন্ন ধারাবাহিক ‘তোমাদের রানী’

‘লাভ বিয়ে আজকাল’এর পর স্টার জলসায় আসবে আরও একটি ধারাবাহিক ‘তোমাদের রানী’। ধারাবাহিকের প্রোমো ভিডিওতে দেখা যায়, গর্ভাবস্থার অ্যাডভান্স স্টেজে একজন মেডিক্যাল কলেজে আসে এন্ট্রান্স এক্সাম দিতে। দেখা যায়, তার বর তার সেই মনোবল ভাঙার চেষ্টা করেছে। তার দ্বারা দুটো একসঙ্গে সম্ভব নয়, এমনটাই দাবি তার স্বামীর। কিন্তু বরের দেওয়া চ্যালেঞ্জ নিয়েই মেয়েটি পরীক্ষায় উত্তীর্ণ হয়। সুযোগ পায় ডাক্তারি পড়ার। সমাজের হাসাহাসি, কটাক্ষ সহ্য করে স্ত্রী, মা ও একজন ডাক্তার হয়ে দেখাবে রানী। নিজের লক্ষ্যে অবিচল থেকে কী করে স্বপ্ন সফল করবে রানী, তা নিয়েই এই ধারাবাহিক।

anirban radhika ekka dokka

এক্কা দোক্কা’র জন্য খুশির খবর

এই দুই ধারাবাহিকের জন্য প্রাইম টাইমের বেশ কয়েকটি ধারাবাহিকের বন্ধ হওয়ার গুঞ্জন ওঠে। যেমন স্টার জলসার নতুন ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’এর জন্য শেষ হতে চলেছে এবার ‘পঞ্চমী’। পাশাপাশি ‘তোমাদের রানী’ ধারাবাহিকটির জন্য ‘এক্কা দোক্কা’ ও ‘গাঁটছড়া’র মধ্যে একটি বন্ধ হবে বলে মনে করা হয়। এদিকে ‘এক্কা দোক্কা’র টিআরপি খুবই কম, তাই প্রোডাকশন একপ্রকার ভয়েই ছিল ধারাবাহিকটি বন্ধ হওয়ার। অন্যদিকে শোনা যাচ্ছে, গাঁটছড়া’র শুটিং ইতিমধ্যে শেষ হয়ে গিয়েছে।

anirban and radhika

তবে মঙ্গলবার ‘তোমাদের রানী’র স্লট ঘোষণা করতে ‘এক্কা দোক্কা’ টিম কিছুটা স্বস্তি পায়। নতুন এই ধারাবাহিকের জন্য পরিবর্তন করা হল জনপ্রিয় ধারাবাহিক ‘রামপ্রসাদ’এর স্লট। স্টার জলসায় সাড়ে ৫টা থেকে সম্প্রচারিত হবে ‘রামপ্রসাদ’ আর ৬ টার স্লটে আসবে ‘তোমাদের রানী’, যা শুনেই ভক্তরা গেল খেপে। দর্শকদের কথায়, ‘যেই ধারাবাহিকটি এতদিন ধরে তিল তিল করে কোনো সাপোর্ট ছাড়াই একা স্লট লিড করে এলো, আজ কিনা তাকেই সবার আগে নিজের জায়গা ছাড়তে বাধ্য করলো স্টার জলসা?,, স্টার জলসার বোধহয় মাথা ছিঁড়ে গেছে! রামপ্রসাদের স্লট চেঞ্জ না করে ‘এক্কা দোক্কা’র স্লট চেঞ্জ করা উচিত ছিল। এরকম ভাবে চলতে থাকলে আর ডুবতে বেশিদিন বাকি নেই চ্যানেলের,,”।

Back to top button