মাঝ রাতে উঠে এবার দেখতে হবে ‘এক্কা দোক্কা’! এমন স্লট বেছে নিল কেন এই ধারবাহিক? কেনো সন্ধ্যার স্লট হারালো এই মেগা?

সাম্প্রতিক কিছু পর্বের জন্য বর্তমানে স্টার জলসার ‘এক্কা দোক্কা’ ধারাবাহিক এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি প্রথম থেকেই বেশ প্রিয় ছিল দর্শকদের। কিন্তু পোখরাজের শ্বশুরবাড়ি তাদের সম্পর্কের বিরুদ্ধে ছিল।

আর তার জেরেই পোখরাজ ও রাধিকার মধ্যে দূরত্ব তৈরী হয়। এই দূরত্বের মাঝেই ধারাবাহিকে নয়া মোড় আনে লেখক। পোখরাজ-রাধিকার জীবনে এন্ট্রি নেয় ড: গুহর চরিত্রে প্রতীক। অভিনেতা প্রতীক সেনের এন্ট্রির পরই দর্শকদের নানান চর্চার কেন্দ্র হয়ে ওঠে এই ধারাবাহিক। অনেকেই ‘মোহর’ ধারাবাহিকের জুটিকে ফের দেখতে চায়।

Mohor - Watch Episode 242 - Shankha Reassures Mohor on Disney+ Hotstar

ড: গুহর এন্ট্রি হওয়ার পর পোখরাজ নয় রাধিকা আর প্রতীকের জুটিকে বেশি চাইতে থাকে দর্শক। যদিও কয়েকজন এর বিপক্ষেও ছিল। ধারাবাহিকে রাধিকাকে ড: গুহর সঙ্গে বেশি দেখা যায়, অন্যদিকে রঞ্জাবতীর সঙ্গে বিয়ে হতে দেখা যায় পোখরাজকে। এইসবের মধ্যে রাধিকা ও পোখরাজ আবার একে ওপরের কাছাকাছি আসতে থাকে।

বর্তমানে বেশ কিছু ধারাবাহিকের এন্ট্রি হতে পুরোনো অনেক ধারাবাহিক বিদায় নিয়েছে। আবার কিছু ধারাবাহিকের স্লট চেঞ্জও হয়েছে। এবার তার মধ্যে যুক্ত হল ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকও। তবে এই ধারাবাহিকের সময় এমন দেওয়া হল, যেখানে দর্শকদের হয়তো আর দেখা হবে না এই ধারাবাহিক। জানা যাচ্ছে, ২৪ শে এপ্রিল থেকে সোম – রবি রাত ২ টোয় ষ্টার জলসায় দেওয়া হবে এই মেগা।

মাঝ রাতে এই ধারাবাহিক দেখার জন্য দর্শকরা উঠবে, এমন চান্স কমই আছে। হয়তো তারজন্যই কমে যেতে পারে এই ধারাবাহিকের টিআরপি, এমন মনে করছেন দর্শকরা। এখনও এরূপ কোনো স্লট অফিসিয়ালি ঘোষণা করা হয় এই মেগার। এটি একটি দর্শকের পোস্ট। তবে হতে পারে এই ধারাবাহিকের স্লট চেঞ্জ হবে।

Back to top button