Dyuti- Rahul: এতদিন রাহুল তার সঙ্গে প্রতারণা করেছে তাই এবার রেগেমেগে দ্যুতি চলে গেল গোয়া! গভীর চু’ম্বন দিল অন্য ছেলেকে, গাঁটছড়ায় নতুন মোড়?

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো গাঁটছড়া। গাঁটছড়া ধারাবাহিকে রয়েছে তিন জোড়া নায়ক নায়িকা। তবে এদের মধ্যে মুখ্য হলো খড়ি এবং ঋদ্ধিমান যাদের মধ্যে এখন ধারাবাহিকে বেজায় সমস্যা চলছে।

তবে বাকি দুই জোড়া ভাই বোনের জুটির মধ্যেও কিন্তু ভাব ভালোবাসা করে বিয়ে হয়নি। দ্যুতিকে রাহুল ফুঁসলিয়ে ভালবাসার নাটক করে নিয়ে গেছিল কারণ ঋদ্ধির সঙ্গে দ্যুতির বিয়ে দিতে চাইনি। কারণ দাদার ভালো হোক এটা সে কখনোই চায়না। কী করে ঋদ্ধির ক্ষতি করবে এটাই তার মাথায় ঘুরতে থাকে আসলে তার মা নিজেও যে এরকম।

Gatchora 17 July full episode 2022 । গাঁটছড়া আজকের ফুল এপিসোড Gaatchora 17th July
আর বনি কুনালের বিয়েটাও ঝামেলার মধ্যে দিয়েই হল। কুনাল বনিকে ভুল বুঝছে এখন তবে দোষটা কুনালের, তাকে তো কেউ গিয়ে বনিকে বাঁচাতে বলেনি বিয়ের আসর ছেড়ে। মনে মনে দুজনেই দুজনকে ভালোবেসে ফেলেছে কিন্তু কেউ বুঝতে পারছে না। তবে দ্যুতি রাহুলকে ভালোবাসলেও রাহুল তাকে পছন্দই করে না। আলাদা সব গার্লফ্রেন্ড রয়েছে।দ্যুতি এই নিয়ে মনে মনে খুব কষ্ট পায়।

WhatsApp Image 2022 07 25 at 11.24.04 AM
তাই এবার সে সিংহরায় পরিবার ছেড়ে চলে গেল সোজা গোয়ায় একা একা। সেখানে গিয়ে সে প্রেমে পড়লো একটি ছেলের এবং তার সঙ্গে মেতে উঠল ঘনি’ষ্ঠতায়। দ্যুতি এবং সেই ছেলেটির চু’ম্বন দৃশ্য এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অনেকে খুব খুশি হয়েছেন। বলছেন যে, সিংহ রায় বাড়ি থেকে বেরিয়ে গেছে এতেই ভালো হয়েছে।

WhatsApp Image 2022 07 25 at 11.23.47 AM
আরে আপনারা কি এটা সত্যি ভাবলেন নাকি?আসলে ছবিতে দেখা যাচ্ছে চু’ম্বনরত অবস্থায় সে সত্যিই তো দ্যুতি। কিন্তু এটা কী হলো? ছেলেটা তো শ্রীকান্ত মানে ঋষভ বসু। তাহলে কি রাহুলকে সত্যিই ছেড়ে দিল দ্যুতি?

WhatsApp Image 2022 07 25 at 11.23.33 AM
আসলে এটা একটা ওয়েব সিরিজের দৃশ্য। বিখ্যাত অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচই শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের রাজলক্ষ্মী ও শ্রীকান্তের গল্প অনুসারে নতুন এডাপশন শ্রীকান্ত বানিয়েছিল এবং সেখানে একটা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দ্যুতি। সেখানে ই তার সঙ্গে শ্রীকান্ত অর্থাৎ ঋষভ বসুর একটি ঘনি’ষ্ঠ দৃশ্য রয়েছে বর্তমানে যেটি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে।

Back to top button