অবশেষে রানীর সঙ্গেই দুর্জয়ের গায়ে হলুদ সম্পন্ন হল! আসছে ধামাকা পর্ব

স্টার জলসার (Star Jalsha) একটি নতুন ধারাবাহিক হওয়া সত্ত্বেও দর্শকমনে বেশ ভালো জায়গা করে নিয়েছে ‘তোমাদের রানী’ (Tomader Rani)। মাত্র কিছুদিনেই ধারাবাহিকের নায়ক দুর্জয় (Durjay) ও নায়িকা রানীর (Rani) রসায়ন মন কেড়ে নিয়েছে দর্শকদের। বিশেষ করে এই জুটির প্রেমের শুভারম্ভটি ছিল বেশ সুন্দর।

কিছুদিনেই রানী ও দুর্জয়ের এই জুটিকে দর্শক অনেক ভালোবাসা দিয়েছেন। যদিও গল্পের বিষয়টি ঠিক এরকম নয়। কিছুদিনের মধ্যেই নতুন মোড় নিতে চলেছে ধারাবাহিক। ইতিমধ্যে দুজনেই একে অপরের থেকে দূরে চলে যাওয়ার জন্য কষ্ট পাচ্ছে। আমরা জানি, অল্পসময়ের মধ্যেই রানী ও দুর্জয় ঘনিষ্ঠ হয়েছে। আর তা প্রকাশ্যে আসতেই দুই পরিবারেই সমস্যা আসে।

রানীর অন্যত্র বিয়ে ঠিক করা হয়। তবে রানী দুর্জয়কেই বিয়ে করতে চায়। রানীর স্বপ্ন ডাক্তার হওয়ার। সে একদিকে নিজের সন্তান ও সংসার সামলাবে, অপরদিকে নিজের ডাক্তারি। আর এই লড়াইটা লড়তে গিয়েই রানী যে প্রতিকূলতা অতিক্রম করবে, তা নিয়েই এই সিরিয়ালের গল্প। বর্তমানে আমরা দেখেছি, দুজনেই দুজনের সঙ্গে দেখা করে। রানী ভেবে নিয়েছে যে সে এই বিয়ে করবে না।

রানীর বাবা রানীর অন্যত্র বিয়ে দিতে চায় বলেই রানী এখনই দুর্জয়কে বিয়ে করবে বলে ঠিক করে। রানী আসলে নিজের স্বপ্ন পূরণ করতে চায়। আর সেই স্বপ্নের মাঝে এসে পড়ে দুর্জয়। সেও একজন খ্যাতি ডাক্তার। রানীর নিজের ক্যারিয়ারের প্রতি ফোকাস দেখে দুর্জয়ও তার প্রেমে পড়ে। যদিও দুর্জয় তা রানীর কাছে সেভাবে প্রকাশ করতে পারে না।

আরও পড়ুন: সেলিব্রিটি হলেও পুজোর দিনে গ্ল্যামারাস নয়! শাড়ি, সিঁদুর, শাঁখা-পলাতে বাড়ির সাবেকি মেয়ে সাজতে ভালোবাসে কোয়েল মল্লিক

দুর্জয়ের অতীতের কথা ভেবে বার বার সম্পর্ক থেকে সরে যেতে চাইলেও পারে না। দেখা যায়, বিয়ের দিন সকালে রানীর হলুদ অনুষ্ঠান হচ্ছে। কিন্তু রানী মনে মনে ঠিক করে নিয়েছে যে সে পালিয়ে যাবে। তাই সে দুর্জয়ের কথা মনে করে হাসি মুখেই সমস্ত অনুষ্ঠানে অংশ নিয়েছে, হলুদ মাখছে। অন্যদিকে দুর্জয় রানীর কথা মনে করে রাগে কষ্টে বাথরুমে স্নান করছে। কোন মোড় নিতে চলেছে দুজনের জীবন?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button