Dyuti in Ganthchora: খারাপ খবর, দুর্ঘটনায় গুরুতর আহত ‘গাঁটছড়া’র দ্যুতি! তাহলে কি শুটিং এখন বন্ধ? চিন্তায় অনুরাগীরা

শুটিংয়ের চাপ থেকে কিছুদিনের ছুটিতে ঘুরতে যাওয়াই কাল হল অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য-এর।বছরশেষে বেশ লম্বা কয়েক দিনের ছুটিতে ট্যুরে গিয়েই বিপদের সম্মুখীন অভিনেত্রী। গাঁটছড়া’ সিরিয়ালে খলনায়িকা হিসাবে জনপ্রিয় মুখ শ্রীমা। সিরিয়ালে অভিনয় মানেই ১৪ ঘণ্টার টানা শুটিং। মাসে একটামাত্র ছুটি। বহু কষ্টে রিলেক্সের জন্য টানা ছুটি পেয়েই কাল হল অভিনেত্রীর।

ক্রিসমাসের সময়ে বেশ কিছুদিন শুটিং থেকে অব্যাহতি পেয়েছিলেন শ্রীমা। সুযোগটা হেলায় হারাতে না দিয়ে অন্য তারকাদের মতো তিনিও চলে গিয়েছিলেন ঘুরতে। বড়দিনের ছুটিতে তিনি চলে গিয়েছিলেন আন্দামানে। সমুদ্রের পাড়ে দাঁড়িয়ে তোলা বহু ছবি শেয়ার করছিলেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু সেখানেই ঘটল বিপত্তি। স্কুটি চালাতে গিয়েই পায়ে চোট পেয়েছেন তিনি। পায়ে লেগেছে।

তবে চোট খুব একটা গুরুতর নয়। এখন সুস্থই আছেন শ্রীমা। ইতিমধ্যে ট্যুর শেষ করে শুটিংও শুরু করে দিয়েছেন তিনি। এই মুহূর্তে বাংলা টেলিভিশনে সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক ‘গাঁটছড়া’। টিআরপি তালিকার প্রথম দশে নিজেদের স্থান ধরে রেখেছে এই ধারাবাহিক। সময় যাওয়ার সাথে সাথে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই সিরিয়াল।

‘গাঁটছড়া’র মুখ্য চরিত্র, তথা খড়ি-ঋদ্ধির ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী শোলাঙ্কি রায় এবং অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। খলচরিত্রে রয়েছেন রাহুল এবং দ্যুতির ভূমিকায় দেখা যাচ্ছে অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং শ্রীমা ভট্টাচার্য। ইতিমধ্যেই ‘গাঁটছড়া’র শুটিংও শুরু করে দিয়েছেন শ্রীমা ভট্টাচার্য। ২৭ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত আন্দামানে ছুটি কাটিয়ে সোমবার কলকাতা ফিরেছেন তিনি। এসেই ‘গাঁটছড়া’র ফ্লোরে পৌঁছে যান শ্রীমা।

জানা গিয়েছে, এখন শ্রীমার শরীর একদমই সুস্থ। উল্লেখ্য, ‘গাঁটছড়া’ সিরিয়ালে সদ্য গল্পের মোড় ঘুরেছে। নতুন লুকে সামনে এসেছেন শোলাঙ্কি। অন্য দিকে রাহুল-দ্যুতির রসায়নেও এসেছে নতুন টুইস্ট। আন্দামানে বিকিনি পরে সোশ্যালমিডিয়ায় ঝড় তুলেছিলেন অভিনেত্রী। বেশ কোটা ছবি তাঁর সোশ্যাল মিডিয়ায় আগুন তুলেছে। নতুন বছরের শুরুতে সেখানেই ছিলেন তিনি।

Back to top button