আসছে সুবর্ণ সুযোগ! সূর্য, দীপা, মৌ, কমলা, পৃথ্বীরাজ আসছে আপনার পাড়ায়! সুযোগ মিস করবেন না

সন্ধ্যা মানেই এখন মা-বোনেদের ধারাবাহিকের সম্ভার। বর্তমানে ধারাবাহিকের উপর একটু বেশি দুর্বলতা বাঙালিদের। সে স্টার জলসা হোক বা জি বাংলা বা সান বাংলা- পছন্দের ধারাবাহিকটি দেখার জন্য মরিয়া হয়ে ওঠে দর্শকরা। এরমধ্যে স্টার জলসা হল দর্শকদের একপ্রকার একটি প্রিয় চ্যানেল। যেখানে এক ঝুড়ি জনপ্রিয় ধারাবাহিকের রয়েছে সম্ভার।

এরমধ্যে কয়েকটি জনপ্রিয় ধারাবাহিক হল গাঁটছড়া, বাংলা মিডিয়াম, অনুরাগের ছোঁয়া প্রভৃতি। এরমধ্যেই সদ্য শুরু হওয়া একটি ধারাবাহিক হল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। এক অন্যধরণের ধারাবাহিক হওয়ায় কিছুদিনের মধ্যেই এই ধারাবাহিক বেশ প্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। এই সিরিয়ালের অ্যানিমেটেড টিজার আগেই বলে দিয়েছিল, ব্রিটিশ ভারতের গল্প উঠে আসবে এই ধারাবাহিকে।

টিজারে দেখা যাচ্ছে, স্বদেশি আন্দোলনের জেরে বিংশ শতাব্দীর বাংলা উত্তাল। আর তার মাঝেই গড়ে ওঠা দস্যিপনা আর ভালোবাসার গল্প ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। ছোট পৃথ্বীরাজ-এর চরিত্রে অভিনয় করছে সুকৃত বসু ও কমলার চরিত্রে অভিনয় করছে ছোট্ট সারদামনি, অয়ন্যা চ্যাটার্জী। স্বদেশি আন্দোলনের জেরে বিংশ শতাব্দীর বাংলা উত্তাল। আর তার মাঝেই গড়ে ওঠা দস্যিপনা আর ভালোবাসার গল্প ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’।

মিষ্টি এই দুই চরিত্রকে খুব পছন্দ করছে দর্শক। যদি আপনারও পছন্দের হয় দুই চরিত্র, তাহলে এবার আপনার জন্য খুশির খবর। আপনি চাইলেই দেখা করতে পারবেন কমলা ও মানিকের সঙ্গে। এমনকি চাইলে তাদের সঙ্গে ব়্যাম্প ওয়াকও করতে পারবেন। তারজন্য শুধু রয়েছে একটাই শর্ত। আপনাকে সাজতে হবে কমলা কিংবা মানিকের মতো। আর তারপরই পেয়ে যাবেন কমলা ও মানিকের সঙ্গে ব়্যাম্প ওয়াক করতে।

এবার দুর্গাপুরে আসছে ‘বাংলার জলসা’। ২১শে মে, রবিবার ঠিক সন্ধে ৬ টা থেকে শুরু হবে অনুষ্ঠান। মার্কনি দুর্গাপূজা ময়দান মেতে উঠবে স্টার তারকাদের ভিড়ে। নাচে, গানে স্টার জলসার একঝাঁক তারকাদের নিয়ে বসছে আনন্দ সন্ধ্যা। সেখানে উপস্থিত থাকবেন সকলের প্রিয় তারকারা। তারাও বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। স্টার তারকাদের ভক্তদের জন্য এটি খুবই সুখবর। ইতিমধ্যে রেজিস্ট্রেশন শুরু হয়ে গিয়েছে। সকাল ১০টা থেকে দুপুর ২টো পর্যন্ত এই রেজিস্ট্রেশন করা যাবে।

Back to top button